ওসাসুনার বিপক্ষে মাঠে ফিরছেন বেনজেমা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ওসাসুনার বিপক্ষে মাঠে ফিরছেন বেনজেমা

পেশির চোটে লম্বা সময় মাঠের বাইরে রয়েছেন রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। তবে চোট থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি। লা লিগায় ওসাসুনার বিপক্ষে মাঠে ফেরা নিয়ে আশাবাদী রিয়াল অধিনায়ক।

চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমে সেল্টিকের বিপক্ষে প্রথমার্ধে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছিলেন বেনজেমা। আপাত দৃষ্টিতে আহামরি কিছু মনে না হলেও পরবর্তীতে তার ডান উরুর মাংসপেশীতে চোট ধরা পড়ে।

এর পর থেকেই মাঠের বাইরে তিনি। রিয়ালের হয়ে লা লিগায় দুইটি ও চ্যাম্পিয়নস লিগে একটি ম্যাচ মাঠের বাইরে ছিলেন তিনি। এছাড়া ফ্রান্সের হয়ে নেশন্স লিগেও খেলতে পারেননি বেনজেমা।

ফিটনেস ফিরে পেতে নিজের বাড়িতেও কাজ করেছেন তিনি। প্রাক মৌসুমে নিজের অনুশীলনে ঘাটতি ছিল সেটা এই সুযোগে মিটিয়ে নিয়েছেন বলে জানান বেনজেমা। 

বেনজেমা বলেন, “আমি বাড়িতেও কিছু কাজ করেছি। (মৌসুম শুরুর আগে) আমি ছুটি থেকে ফিরতে একটু দেরি করেছিলাম এবং ভালোভাবে প্রাক-মৌসুম অনুশীলন করার জন্য বেশি সময় ছিল না। তাই এখন আমি তা করলাম এবং আমি খুব ভালো অনুভব করছি।”

আস্তে আস্তে চোট থেকে সেরে উঠেছেন। লম্বা সময় পর রিয়ালে দলের সঙ্গে অনুশীলনও করেছেন। অনুশীলনে বেশ স্বাছন্দ্য বোধ করছেন বলেও জানিয়েছেন তিনি। ওসাসুনার বিপক্ষে ম্যাচে খেলার জন্য উন্মুখ হয়ে আছেন রিয়াল অধিনায়ক। 

"দলের সঙ্গে অনুশীলনে ফিরতে পেরে আমি খুশি। খুব ভালো, স্বচ্ছন্দে আছি। আমি রোববারের (২ সেপ্টেম্বর) ম্যাচের (ওসাসুনা) জন্য উন্মুখ হয়ে আছি” যোগ করেন রিয়াল অধিনায়ক।

রিয়ালের আক্রমণভাগের অন্যতম ভরসা করিম বেনজেমা। চলতি মৌসুমে রিয়ালের জার্সিতে ছয় ম্যাচে চার গোল করেছেন তিনি।  

তবে তাকে ছাড়াও রিয়ালের জয়রথ থামেনি। লা লিগাসহ চ্যাম্পিয়নস লিগেও জয় পেয়েছে স্প্যানিশ ক্লাবটি। চলতি বছরের ১৬ অক্টোবর লা লিগার প্রথম এল ক্ল্যাসিকোতে মাঠ নামবে রিয়াল। তার আগে  পূর্ণ সুস্থ বেনজেমাকেই চায় রিয়াল শিবির। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

আরও চার বছর মেসিদের কোচ থাকছেন স্কলানি

আরও চার বছর মেসিদের কোচ থাকছেন স্কলানি

উড়ছেন মেসি, জয়ের রথ ছোটাচ্ছে আর্জেন্টিনা

উড়ছেন মেসি, জয়ের রথ ছোটাচ্ছে আর্জেন্টিনা

অক্টোবরে মাঠে গড়াবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো

অক্টোবরে মাঠে গড়াবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো

রোনালদোর রেকর্ড নয়, দলের জয়ে লক্ষ্য বেনজেমার

রোনালদোর রেকর্ড নয়, দলের জয়ে লক্ষ্য বেনজেমার