রোনালদোর পর বেনজেমা, যুক্তরাষ্ট্রে সৌদি লিগের খেলা দেখাবে ফক্স স্পোর্টস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১২ আগস্ট ২০২৩
রোনালদোর পর বেনজেমা, যুক্তরাষ্ট্রে  সৌদি লিগের খেলা দেখাবে ফক্স স্পোর্টস

সৌদি আরবের ফুটবল যে দিন দিন পাল্টে যাচ্ছে তা ক্রিস্টিয়ানো রোনালদোর যোগ দেওয়ার পর থেকে আরও স্পষ্ট হয়েছে। সর্বশেষ আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসিকে নেওয়ার চেষ্টা চালিয়েছিল তারা। তবে যুক্তরাষ্ট্রের প্রতি মেসির আগ্রহ থাকায় সফল হতে পারেনি সৌদি আরবের ক্লাব।

মেসি না গেলেও রোনালদোর পর আরও বেশ কয়েকজন তারকা ফুটবলার ধনকুবের সৌদির ক্লাবগুলোতে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন করিম বেনজেমা। রোনালদোর পর বেনজেমার যোগদানে আরও উজ্জ্বল হয়েছে সৌদির লিগ।

তারই ধারাবাহিকতায় এবার যুক্তরাষ্ট্রে সৌদি প্রো লিগের ম্যাচ সম্প্রচার করা হবে। সৌদি প্রো লিগের সম্প্রচার স্বত্ব পেয়েছে ফক্স স্পোর্টস। যুক্তরাষ্ট্রে লিগের খেলার সম্প্রচারের পাশাপাশি পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিভিন্ন খবরাখবরও সম্প্রচার করবে সম্প্রচারক এ প্রতিষ্ঠানটি।

রোনালদো ও করিম বেনজেমার অংশগ্রহণে সোমবার দুটি ম্যাচ সম্প্রচারের মাধ্যমে তাদের চুক্তির কার্যক্রম শুরু করবে ফক্স। প্রতিষ্ঠানের একটি সূত্র বার্তা সংস্থা এএফপিকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানানো হয়, চলতি মৌসুমে ১০০টি ম্যাচ সম্প্রচার করবে ফক্স। তারা ইংলিশ ও স্প্যানিশ লিগেরও সম্প্রচার স্বত্ব লাভ করেছে। ম্যাচগুলো ফক্স স্পোর্টস টু , ফক্স ডিপোর্টেসের পাশাপাশি ফক্স সকার প্লাসেও সম্প্রচারিত হবে।


শেয়ার করুন :