আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৮ মার্চ ২০১৯
আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি

নানা জল্পনা কল্পনা শেষে অবশেষে আর্জেন্টিনা জাতীয় দলে ফিরেছেন লিওনেল মেসি। ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য বার্সেলোনা তারকাকে নিয়ে দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি।

রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর আর্জেন্টিনার হয়ে খেলছেন না লিওনেল মেসি। আকাশি-সাদা জার্সিতে ফের তাকে দেখতে উন্মুখ কোটি ফুটবলপ্রেমী। তবে বৃহস্পতিবার ঘোষিত ৩১ সদস্যের দলে আগের মতোই জায়গা হয়নি দুই ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো ও গনসালো হিগুয়াইনের। আর চোটের কারণে বাইরে থাকা ইন্টার মিলান ফরোয়ার্ড মাউরো ইকার্দি স্বাভাবিকভাবেই ডাক পাননি।

দল ঘোষণার সময় মেসির ফেরা প্রসঙ্গে স্কালোনি বলেন, “মেসিকে ডাকা হয়েছে। সে একটি নাকি দুটি ম্যাচ খেলবে, এ বিষয়ে আমরা সিদ্ধান্ত নিব। (বার্সেলোনার হয়ে) সে অনেক ম্যাচ খেলছে এবং মৌসুমের এ সময়ে খেলোয়াড়রা ক্লান্ত থাকে এবং আন্তর্জাতিক সূচিতে বিশ্রাম নেয়। কিন্তু মেসি আসতে চেয়েছে আর এটা খুব গুরুত্বপূর্ণ একটা পদক্ষেপ। মেসি কতখানি খেলবে সে বিষয়ে আমি সিদ্ধান্ত নিব, অন্য কেউ নয়। আমি এখনও জানি না।”

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), আগুস্তিন মার্চেসিন (ক্লাব আমেরিকা), হুয়ান মুসো (উদিনেজে), এস্তেবান আন্দ্রাদা (বোকা জুনিয়র্স)

ডিফেন্ডার: হের্মান পেস্সেইয়া (ফিওরেন্তিনা), গাব্রিয়েল মের্কাদো (সেভিয়া), হুয়ান ফইথ (টটেনহ্যাম), নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), মার্কোস আকুনা (স্পোর্তিং লিসবন), গনসালো মনতিয়েল (রিভার প্লেট), রেনসো সারাভিয়া (রেসিং ক্লাব), লিসান্দ্রো মার্তিনেস (ডিফেন্সা হুস্তিসিয়া)

মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস (জেনিত), গিদো রদ্রিগেস (আমেরিকা), জিওভানি লো সেলসো (রিয়াল বেতিস), মানুয়েল লানসিনি (ওয়েস্ট হ্যাম ইউনাইটেড), রবের্তো পেরেইরা (ওয়াটফোর্ড), আনহেল দি মারিয়া (পিএসজি), মাতিয়াস জারাকো (রেসিং ক্লাব), আইভান মার্কোনে (বোকা জুনিয়র্স), দোমিঙ্গো ব্লাঙ্কো (ডিফেন্সা হুস্তিসিয়া), রদ্রিগো দে পল (উদিনেজে)

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), আনহেল কোররেয়া (আতলেতিকো মাদ্রিদ), পাওলো দিবালা (ইউভেন্তুস), দারিও বেনেদেত্তো (বোকা জুনিয়র্স), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান), মাতিয়াস সুয়ারেস (রিভার প্লেট), গনসালো মার্তিনেস (আতালান্তা ইউনাইটেড


শেয়ার করুন :


আরও পড়ুন

আর্জেন্টিনার হয়ে খেলতে মেসির একগাদা শর্ত

আর্জেন্টিনার হয়ে খেলতে মেসির একগাদা শর্ত

সুস্থ আছে মেসি: ভালভারদে   

সুস্থ আছে মেসি: ভালভারদে  

বার্সেলোনার কাছে রিয়ালের টানা দুই হার

বার্সেলোনার কাছে রিয়ালের টানা দুই হার

জোড়া ক্লাসিকোর প্রথমটিতে বুধবার মুখোমুখি বার্সা-রিয়াল

জোড়া ক্লাসিকোর প্রথমটিতে বুধবার মুখোমুখি বার্সা-রিয়াল