ম্যান সিটিকে পরাজয়ের তিক্ত স্বাদ দিল লিভারপুল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৩ এএম, ১৬ জানুয়ারি ২০১৮
ম্যান সিটিকে পরাজয়ের তিক্ত স্বাদ দিল লিভারপুল

নাটকীয় ম্যাচে লিভারপুলের কাছে অবশেষে মৌসুমের প্রথম পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে ম্যানচেস্টার সিটি। পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা বোর্নেমাউথের কাছে ২-১ গোলে পরাজিত হয়ে হতাশ আর্সেনাল।

শুধুমাত্র পরাজয়ই নয়, এ ম্যাচের মাধ্যমে সম্ভবত দলের তারকা খেলোয়াড় অ্যালেক্সিস সানচেজের আর্সেনাল অধ্যায়ের সমাপ্তির ইঙ্গিত পাওয়া গেছে।

আক্রমণাত্মক লাইন-আপ নিয়ে খেলতে নামা জার্গেন ক্লপকে অ্যানফিল্ডে হতাশ করেননি শিষ্যরা।টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে ৪-৩ গোলে উড়িয়ে দিতে একটুও কার্পণ্য করেনি স্বাগতিকরা।

এ পরাজয়ের মধ্য দিয়ে গত ও চলতি মৌসুম মিলিয়ে ৩০টি লিগ ম্যাচে অপরাজিত থাকা পেপ গার্দিওলার দলের জয়রথও থামলো। টানা ১৮টি ম্যাচে অপরাজিত ছিল সিটিজেনরা। যদিও ২০০৩-০৪ মৌসুমে পুরোটাই অপরাজিত থাকা আর্সেনালের দুর্দান্ত রেকর্ড এখনো অপরিবর্তিত আছে।

ম্যাচ শেষে গার্দিওলা বলেছেন, দ্বিতীয়ার্ধে লিভারপুল যখন উজ্জীবিত হয়ে মাঠে নামে তখন সেই আবহের সাথে খাপ খাওয়াতে পারেনি সিটি। এমনকি শেষের দিকে দুই গোল দিয়ে ম্যাচে ফিরে আসলেও তা হার এড়াতে যথেষ্ঠ ছিল না।

সিটি বস বলেন, ‘দ্বিতীয় গোলের পরে তারা খুব কম সময়ের মধ্যে দুই গোল করে বসে। আর সেটাই কাটিয়ে ওঠা সম্ভব হয়নি। গত কয়েক মাসে প্রতিটি সংবাদ সম্মেলনে সবাই বলেছেন প্রিমিয়ার লিগ শেষ হয়ে গেছে। অথচ আমি বলেছি না, এখনো এর অনেক কিছুই বাকি আছে। প্রতিটি ম্যাচেই আমাদের নিজেদের অবস্থান ধরে রাখতে হবে।’

এ পরাজয়ের পরেও টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে সিটি এখনো ১৫ পয়েন্ট এগিয়ে শীর্ষেই রয়েছে। এদিকে অক্টোবর থেকে লিগে অপরাজিত থাকা লিভারপুল, চেলসি ও ইউনাইটেডের সাথে সমান ৪৭ পয়েন্ট সংগ্রহ করে তৃতীয় স্থানে ওঠে এসেছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

পিছিয়ে থেকেও বার্সাকে জয় এনে দিল সুয়ারেজ

পিছিয়ে থেকেও বার্সাকে জয় এনে দিল সুয়ারেজ

রোনালদোদের হারিয়ে ভিয়ালের প্রথম জয়

রোনালদোদের হারিয়ে ভিয়ালের প্রথম জয়

ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা মেসি-রোনাল্ডো,  নেই নেইমার

ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা মেসি-রোনাল্ডো, নেই নেইমার

জাদুকরী মেসি আবারও মুগ্ধতা ছড়ালেন

জাদুকরী মেসি আবারও মুগ্ধতা ছড়ালেন