ম্যানচেস্টার সিটিতে বাড়ছে ডেভিড সিলভার চুক্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪০ এএম, ১৯ মে ২০২০
ম্যানচেস্টার সিটিতে বাড়ছে ডেভিড সিলভার চুক্তি

মিডফিল্ডার ডেভিড সিলভার সাথে স্বল্প মেয়াদে চুক্তি বাড়ানোর বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছে ম্যানচেস্টার সিটি। আর সেটা সম্ভব হলে অন্তত মৌসুমের শেষ পর্যন্ত সিলভাকে দলে পাওয়া যাবে।

চলতি বছরের ৩০ জুন সিলভার ইতিহাদ স্টেডিয়ামের সাথে চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা রয়েছে। সাবেক ক্লাব ভ্যালেন্সিয়ার সাথে তার যোগাযোগের ইঙ্গিত পাওয়া গেছে।

করোনার কারণে খেলা বন্ধ হওয়ায় মৌসুমের ক্ষতি পুষিয়ে নিতে পুরো গ্রীষ্ম জুড়েই ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছে ইংলিশ এফএ। সিটি চাচ্ছে ৩৪ বছর বয়সী এ মিডফিল্ডারকে মৌসুমের শেষ পর্যন্ত দলে ধরে রাখতে। সে কারণেই স্বল্প মেয়াদে চুক্তি বাড়ানোর চিন্তা-ভাবনা রয়েছে।

যদিও মৌসুম শেষ করার চূড়ান্ত সিদ্ধান্ত না আসা পর্যন্ত সিলভার চুক্তি নিয়ে আনুষ্ঠানিক কোন সমঝোতা হবে না বলেও ক্লাব সূত্র নিশ্চিত করেছে। তবে একটি সূত্র জানিয়েছে সিলভাও সিটিতে থাকতে চান। বিশেষ করে এখনো যেহেতু সিটিজেনদের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতার সম্ভাবনা রয়েছে। এ একটি ট্রফি এখনো সিলভা জয় করতে পারেননি।

এদিকে ফিফা এক গাইডলাইনে জানিয়েছে, যাদের চুক্তি ৩০ জুন শেষ হয়ে যাচ্ছে সেগুলো অবশ্যই মৌসুমের শেষ পর্যন্ত স্বাভাবিক নিয়ম মেনেই বৃদ্ধি করা যাবে। কিন্তু এতে অবশ্যই ক্লাব ও সংশ্লিষ্ট খেলোয়াড়ের সম্মতি থাকতে হবে।

প্রিমিয়ার লিগে সিটির হাতে আছে আরও ১০টি ম্যাচ। এছাড়া এফএ ও চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ তো রয়েই গেছে। পেপ গার্দিওলার দল চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র প্রথম লেগের লড়াইয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ২-১ গোলে জয়ী হয়েছিল। ইতিহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দ্বিতীয় লেগের ম্যাচটি অপেক্ষায় আছে।

সিটিজেনদের হয়ে গত ১০ বছরে সিলভা ১১টি বড় শিরোপা জয় করেছেন। যার মধ্যে রয়েছে চারটি প্রিমিয়ার লিগ শিরোপা। ২০১০ সালে ভ্যালেন্সিয়া থেকে আসার পর সিটির হয়ে এ পর্যন্ত ৪০০’রও বেশি ম্যাচ খেলেছেন তিনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সভাপতি পদে দাঁড়াবেন লাপোর্তা, গার্দিওলাকে ফেরাতে চান বার্সেলোনায়

সভাপতি পদে দাঁড়াবেন লাপোর্তা, গার্দিওলাকে ফেরাতে চান বার্সেলোনায়

ফুটবল ফেরানোর তড়িঘড়িতে চটেছেন স্টার্লিং

ফুটবল ফেরানোর তড়িঘড়িতে চটেছেন স্টার্লিং

যৌনকর্মী নিয়ে বিপাকে ওয়াকার

যৌনকর্মী নিয়ে বিপাকে ওয়াকার

ম্যানসিটির শাস্তি না কমাতে শীর্ষ আট ক্লাবের আপিল

ম্যানসিটির শাস্তি না কমাতে শীর্ষ আট ক্লাবের আপিল