হঠাৎ বঙ্গভবনে কেন সাকিব?

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ২৮ মার্চ ২০১৮
হঠাৎ বঙ্গভবনে কেন সাকিব?

স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল মঙ্গলবার দিনগত রাতে তারা বঙ্গভবনে গিয়েছিলেন।

বঙ্গভবনের রাষ্ট্রপতির আতিথিয়েতায় মুগ্ধ সাকিব দম্পতি। তাদের আতিথিয়েতার বেশে কয়েকটি ছবি সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেইজে শেয়ারও করেছেন। সাকিবের ফেসবুক পেইজ ছাড়া বঙ্গভবনের সাকিব দম্পত্তি বেশ কয়েকটি ছবি স্যোশাল মিডিয়ার ঘুরে বেড়াচ্ছে।

ছবিগুলো দেখা যায়, ডিনার টেবিলে বসে আছেন সাকিব আল হাসান, পাশেই সাকিবের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। অন্য একটি ছবিতে রাষ্ট্রপতির সঙ্গে দাঁড়িয়ে রয়েছে সাকিব ও শিশির। এছাড়া আরও একটি শিশুদের সঙ্গে খেলতে দেখা যায় সাকিব-শিশির কন্যা আলাইনা হাসান অব্রিকে।
Shakib
সাকিব ফেসবুকে ছবিগুলো পোস্ট করার পাশাপাশি ইংরেজিতে ছোট্ট ক্যাপশন দিয়েছেন। সেখানে তিনি লিখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

সেখানে তিনি রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’
Shakib
এদিকে সাকিব তার ক্যাপশনে মিটিংয়ের কথা উল্লেখ করলেও কি বিষয়ে মিটিং ছিল তা স্পস্ট করেননি। বিষয়টি নিয়ে প্রশ্নও তুলেছেন নানা জনে। সাকিবের শেয়ার করা ছবির নিচেই অনেকে প্রশ্ন করেছেন সাকিব আল হাসান কি রাজনীতির সঙ্গে জড়িয়ে গেছেন নাকি? বিষযটি মুলত সাকিব আল হাসান পরিষ্কারভাবে বলে না দেয়ার ফলেই ওঠেছে। তবে তার ছবির নিচে প্রশংসার বার্তাই বেশি।

এর আগেও গত বৃহম্পতিবার (২২ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায় মাশরাফি ও সাকিবকে। টাইগার তারকা মাশরাফি এবং সাকিব আল হাসান ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন। এ সময় তাদের মাথায় হাত বুলিয়ে স্নেহের পরশ বুলিয়ে দেন শেখ হাসিনা।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

প্রদর্শনী ম্যাচে সাকিব-মাহমুদউল্লাহ

প্রদর্শনী ম্যাচে সাকিব-মাহমুদউল্লাহ

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ

ক্রিকেটে স্লেজিংয়ের অবসান চান অসি প্রধানমন্ত্রী

ক্রিকেটে স্লেজিংয়ের অবসান চান অসি প্রধানমন্ত্রী