বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে মাঠে বসে খেলা দেখার সুযোগ দিচ্ছে আইপে

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০১ জুলাই ২০১৮
বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে মাঠে বসে খেলা দেখার সুযোগ দিচ্ছে আইপে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিদেশের মাটিতে টাইগারদের খেলা মাঠে বসে দেখার সুযোগ করে দিচ্ছে দেশের প্রথম ডিজিটাল ওয়ালেট আইপে। বাংলাদেশের এ প্রথম ডিজিটাল ওয়ালেট ৪ জুলাই থেকে শুরু হতে যাওয়া ‘আইপে বাংলাদেশ-উইন্ডিজ ক্রিকেট সিরিজের’ টাইটেল স্পন্সরও

আইপের পক্ষ থেকে জানানো হয়েছে, নতুন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করলেই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন।প্রতিযোগিদের মধ্য থেকে বিজয়ীরা সরাসরি মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্রি এয়ার টিকেট ও ম্যাচ টিকেটও পাবেন। এছাড়াও থাকছে উইনিং ক্যাপ্টেন, ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের সাইন করা ব্যাট ও বল।

বিজয়ীদের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের একজন খেলোয়াড়ের সঙ্গে ডিনার, ফ্যান জার্সির সঙ্গে শত ভাগ মানিব্যাক অফারও থাকছে।
Ipay
প্রতিযোগিতার বিষয়ে আইপের হেড অব বিজনেস আবুল খায়ের চৌধুরী জানান, নিয়মিত ব্যবহারকারীরা আইপে দিয়ে যেকোন ধরনের পেমেন্ট করলেই এ প্রতিযোগিতায় যোগ্য বলে বিবেচিত হবেন। এ ছাড়া প্রিয়জনদের আইপেতে সাইনআপ ও ভ্যারিফায়েড করানোর মাধ্যমেও এ প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে।

তিনি আরও বলেন, আইপে ব্যবহারকারীর মাধ্যমে তিনজন ভ্যারিফায়েড হলেই ওই আইপে ব্যবহারকারী পুরস্কার জেতার জন্য বিবেচিত হবেন। এ ছাড়া যত বেশি পেমেন্ট এবং যত বেশি লোক আপনার মাধ্যমে ভ্যারিফায়েড হবে, তত বেশি আপনার পুরস্কার পাওয়ার সুযোগ বাড়বে।

আইপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপন স্পোর্টসমেইল২৪.কমকে বলেন, ‘বিদেশের মাটিতে বাংলাদেশের একটি ক্রিকেট খেলা স্পন্সর করতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশ ক্রিকেট দল এই প্রথম আমেরিকার মাটিতে খেলবে। সেটা দেখার জন্য আগ্রহ নিয়ে বসে আছি। পাশাপাশি, আইপে ব্যবহারকারীদেরকে মাঠে নিয়ে খেলা দেখার সুযোগটি আমাদের দেশের মানুষ কিভাবে নেয়, সেটা দেখার জন্যও অপেক্ষা করছি। আশা করছি, পুরো অভিজ্ঞতাটুকু চমৎকার হবে।’

প্রতি সপ্তাহে অথবা সিরিজ শেষে পুরস্কারভেদে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। এ সম্পর্কে বিস্তারিত জানাতে আইপে লিঙ্কে প্রবেশ করতে বলা হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর আইপে

উইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর আইপে

ড্রয়ে প্রস্তুতি সারলো বাংলাদেশ

ড্রয়ে প্রস্তুতি সারলো বাংলাদেশ

আইসিসির নতুন এফটিপিতে ম্যাচ বাড়ছে বাংলাদেশের

আইসিসির নতুন এফটিপিতে ম্যাচ বাড়ছে বাংলাদেশের

সালমাদের জন্য দুই কোটি টাকা পুরস্কার

সালমাদের জন্য দুই কোটি টাকা পুরস্কার