মারধর করে বের করে দেওয়ায় থানায় এসেছি: আল আমিনের স্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন স্ত্রী ইসরাত জাহান মিশু। মিরপুর মডেল থানায় অভিযোগ দাখিলের পর বিষয়টি মামলা রুজু হওয়ার প্রক্রিয়াধীন রয়েছে। থানা সংশ্লিষ্ট কর্মকর্তা বিষয়টি তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নিবেন।

থানায় অভিযোগ দাখিলের পর সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন ইসরাত জাহান মিশু। তিনি বলেন, আমাদের অত্যাচার করে বাসা থেকে বের করে দেয় এ জন্য (থানায় অভিযোগ)। দীর্ঘদিন যাবত আমাদের মারধর করে। এর আগেও জিডি করেছি, পুলিশের কাছে সাহায্য চেয়েছি।"

আল আমিন হোসেনের স্ত্রী ইসরাত জাহান মিশু আরও বলেন, ‍“আজকে (বুধবার) বাসা থেকে বের করে দিচ্ছে, দুটা বাচ্চা নিয়ে কোথায় যাব, যার জন্য সাহায্য চাইতে আসছি এখানে (থানায়)।”

মারধর করা ছাড়াও অন্য একটি মেয়ে নিয়ে আল আমিন বাসায় থাকেন বলেও অভিযোগ করে ইসরাত জাহান মিশু। বলেন, “বাসায় অন্য একটি মেয়েকে নিয়ে থাকে এর জন্য আমাদেরকে বের করে দিচ্ছে। ২৫ আগস্ট সে মারধর করছে, বকাবাজি করছে, আর বাসা থেকে বের করে দিছে।”

অন্য মেয়ে নিয়ে বাসায় থাকার অভিযোগ করলেও আল আমিন আরেকটি বিয়ে করেছেন কি-না তা নিশ্চিত বলতে পারেন না বলে জানান মিশু। ইসরাত জাহান মিশু বলেন, “প্রমাণ নেই (কাবিন নামা), শুধু ছবি আছে বিয়ের। বিয়ের কাবিননামা আমি পাইনি। এখন আসলে জানি না।”

এদিকে, মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি যাচাই-বাছাই চলছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে ও অভিযোগের সত্যতা পেলে মামলা নথিভুক্ত হবে।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে থানায় স্ত্রীর অভিযোগ

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে থানায় স্ত্রীর অভিযোগ

বিগব্যাশের প্লেয়ার ড্রাফটে তিন বাংলাদেশি ক্রিকেটার

বিগব্যাশের প্লেয়ার ড্রাফটে তিন বাংলাদেশি ক্রিকেটার

আশরাফুলের সাথে বাজে আচরণ করায় আল-আমিনকে জরিমানা

আশরাফুলের সাথে বাজে আচরণ করায় আল-আমিনকে জরিমানা

একাদশে মোস্তাফিজ অটো চয়েজ না: সুজন

একাদশে মোস্তাফিজ অটো চয়েজ না: সুজন