সালাউদ্দিনদের ডোপ টেস্ট করানো উচিত: ব্যারিস্টার সুমন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৩ মে ২০২৩
সালাউদ্দিনদের ডোপ টেস্ট করানো উচিত: ব্যারিস্টার সুমন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) খেলার চেয়ে যেন বিতর্ক বেশি হচ্ছে। অনয়িমের কারণে ফিফার কাছ থেকে নিষেধাজ্ঞা পেয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এরপর বৈঠকে সাংবাদিকদের নিয়ে বাজে মন্তব্য করে ক্ষমা চাইলেন সভাপতি কাজী সালাউদ্দিন।

একের পর এক বিতর্কের জন্ম দেওয়া বাফুফের কর্মকর্তাদের বিরুদ্ধে এবার দুদকে আবেদন করলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বুধবার (৩ মে) সকালে দুদক কার্যালয়ে আবেদন করতে যান ব্যারিস্টার সুমন।

ব্যারিস্টার সুমন বলেন, “সাংবাদিকদের বাবা-মাকে নিয়ে যা বলেছেন সালাউদ্দিন, তা নিয়ে আমি কিছু বলতে চাই না। তবে এটাই বলবো যে, পুলিশ যেমন মাদক শনাক্তে ডোপ টেস্টের ব্যবহার করে, তেমন ফুটবল ফেডারেশনে ডোপ টেস্টের ব্যবস্থা করে সালাউদ্দিনদের ডোপ টেস্ট করানো উচিত।”

তিনি আরও বলেন, “১৮ কোটি মানুষ যদি বাংলাদেশে থাকে তাহলে ১৮ কোটিই ফুটবল ফেডারেশনের দুর্নীতির বিষয়ে জানে। এখন আন্তর্জাতিকভাবেও সবাই জানে যে, বাংলাদেশ ফুটবলেও এমন দুর্নীতি হয়। সোহাগ (আবু নাঈম সোহাগ) ইস্যুতে যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে, তারা কাজ শুরুর আগেই দু’জন পদত্যাগ করেছেন। তাহলে আপনারা বুঝেন কী তদন্ত হবে।”

এর আগেও বাংলাদেশ ফুটবলের নানা অনিয়ম নিয়ে স্যোশাল মিডিয়ায় প্রতিবাদ ও সমালোচনা করেছেন ব্যারিস্টার সুমন। সর্বশেষ নারী দলকে বিদেশে না পাঠানো নিয়েও সমালোচনা করেছেন তিনি। এমনটি নিজের ক্লাবের গাড়ি বাস বিক্রি করে হলেও মেয়েদের বিদেশ সফরে পাঠাতে চেয়েছিলেন ব্যারিস্টার সুমন।


শেয়ার করুন :