আনিসুল হককে বিসিবির শ্রদ্ধা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭
আনিসুল হককে বিসিবির শ্রদ্ধা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হককে শ্রদ্ধা জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার দুপুরে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ শুরু হওয়ার আগে সদ্য প্রয়াত এ মেয়রকে শ্রদ্ধা জানানো হয়।

চলমান বিপিএলে চট্টগ্রাম পর্ব শেষে দুইদিন বিরতী দিয়ে আজ (শনিবার) থেকে ঢাকায় শুরু হয়েছে ঢাকার দ্বিতীয় ও আসরের শেষ পর্ব। দিনের প্রথম খেলায় মুখোমুখি হয়েছে রংপুর ও কুমিল্লা। ম্যাচ শুরু আগে এক মিনিট নিরবতা পালন করেন দুই দলের ক্রিকেটার ও সংশ্লিষ্ট সকলে। এ সময় গ্যালারিতে বসে থাকা সকল দর্শকও দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

কিছুক্ষণের জন্য নিরব স্তব্ধ হয়ে যায় পুরো গ্যালারি, শ্রদ্ধাভরে মাথা নত করে সকল ক্রিকেটাররা। এমনকি প্রেসবক্সেও সকল সাংবাদিক দাঁড়িয়ে শামিল হন এই নিরবতায়। সত্যিই মেয়র আনিসুল হকের এ চলে যাওয়া এক অপূরণীয় ক্ষতি।

শ্রদ্ধা জানানোর সময় স্টেডিয়ামের সাইট স্ক্রিনে ভেসে ওঠে- মেয়র আনিসুল হক (১৯৫২-২০১৭)। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোকাহত গোটা দেশ। সবাই শ্রদ্ধা জানাচ্ছেন সদ্যপ্রয়াত ডিএনসিসির এই মেয়রকে।

এ ছাড়া আনিসুলের হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নাইমাইটসের বিপক্ষে কালো আর্মব্যান্ড (বাহুবন্ধনী) পরে মাঠে নামবেন রাজশাহীর খেলোয়াড়রা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। মস্তিষ্কে প্রদাহজনিত ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ রোগে প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন ছিলেন তিনি।


শেয়ার করুন :


আরও পড়ুন

টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ সুজন

টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ সুজন

‘বিপিএলে ব্যবসায়ীরা দেশ ছেড়ে ভাগবে’

‘বিপিএলে ব্যবসায়ীরা দেশ ছেড়ে ভাগবে’

চাকরিচ্যুত হাথুরুকে চেয়ে বিসিবিতে শ্রীলঙ্কার চিঠি

চাকরিচ্যুত হাথুরুকে চেয়ে বিসিবিতে শ্রীলঙ্কার চিঠি

সম্ভাবনাময় তরুণ পেসার আবু জায়েদ

সম্ভাবনাময় তরুণ পেসার আবু জায়েদ