মাশরাফির হাতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:২১ পিএম, ১১ নভেম্বর ২০১৮
মাশরাফির হাতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের লড়ার প্রাথমিক ধাপ সেড়ে নিলেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। রোববার নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছ থেকে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসীম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্রের ফরম কেনার পর মাশরাফি বলেন, নৌকার বিজয় নিশ্চিত করে নড়াইলকে সুন্দর আধুনিক করে সাজাতে চাই।

মনোনয়ন ফরম কেনার আগে আজ (রোববার) সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন মাশরাফি। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন।

এদিকে মাশরাফি আজ (রোববার) আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন -এমন খবরে গতকাল শুক্রবারেই জানা যায়।

এদিকে মাশরাফির সাথে সাকিব আল হাসানও এবারের নির্বাচনে আওয়ামী লীগের নৌকায় ভোটে দাঁড়াবেন বলে সংবাদ প্রচার-প্রকাশ হয় বিভিন্ন মাধ্যমে। পরে গতকাল সন্ধ্যা কেসরকারি একটি টিভি চ্যানেলে সাকিব জানান এখনই তিনি রাজনীতিতে নাম লেখাচ্ছেন না। আপাতত তিনি খেলাটাই চালিয়ে যেতে চান।


শেয়ার করুন :


আরও পড়ুন

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

শেখ হাসিনার সাথে মাশরাফির  সাক্ষাৎ

শেখ হাসিনার সাথে মাশরাফির সাক্ষাৎ

নির্বাচনে অংশগ্রহণ করবেন না সাকিব!

নির্বাচনে অংশগ্রহণ করবেন না সাকিব!

মাশরাফিকে উইন্ডিজ সিরিজে মাঠে দেখা যাবে কি?

মাশরাফিকে উইন্ডিজ সিরিজে মাঠে দেখা যাবে কি?