শেরপুর জেলা ফুটবল লিগে রাইজিং ক্লাব চ্যাম্পিয়ন

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১২ নভেম্বর ২০১৮
শেরপুর জেলা ফুটবল লিগে রাইজিং ক্লাব চ্যাম্পিয়ন

শেরপুর জেলা ফুটবল লিগে শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাইজিং ক্লাব। সোমবার (১২ নভেম্বর) শহরের শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। লিগের সেরা খেলোয়াড় হিসেবে স্বর্ণপদক পেয়েছেন রাইজিং ক্লাবের অধিনায়ক ও মাঝমাঠের খেলোয়াড় ইমরান ইসলাম।

বিজয়ী দলের আক্রমণভাগের খেলোয়াড় নবী হোসেন রেজভি জয় সূচক একমাত্র গোলটি করেন। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি ও প্রাইজমানি বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত।

চ্যাম্পিয়ন দলকে নগদ ১৫ হাজার টাকা এবং রানারআপ দলকে নগদ ১০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। এ ছাড়া বাংলাদেশ জুয়েলার্স সমিতি, শেরপুর শাখার সৌজন্যে লিগের সেরা খেলোয়াড় রাইজিং ক্লাবের ইমরান ইসলামকে ২১ ক্যারেটের আট আনা ওজনের একটি স্বর্ণের মেডেল প্রদান করা হয়।

তিন ম্যাচে ৪ গোল করে কাকলি স্পোর্টিং ক্লাবের স্ট্রাইকার গাফিল মিয়া লিগের সর্বোচ্চ গোলদাতা, শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার গোলকিপার বাপ্পি লিগের সেরা গোলকিপার এবং ফাইনালের গোলাদাতা রাইজিং ক্লাবের রেজভীকে জুয়েলার্স সমিতির সৌজন্যে রূপার মেডেল পুরষ্কার দেয়া হয়।
Sherpur
এছাড়া স্থানীয় লুতফিয়া মটরসের সৌজন্যে সুশৃঙ্খল দল হিসেবে কাকলী স্পোর্টিং ক্লাবকে ‘ফেয়ার প্লে ট্রফি’ প্রদান করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক সুশীল মালাকার, সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া ও নেতৃবৃন্দ, স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং বিভিন্ন ক্লাব কর্মকর্তা ও স্থানীয় ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

বিপুল সংখ্যক দর্শক এ ফাইনাল খেলা উপভোগ করেন। এ দিন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে খেলা থেকে অবসরগ্রহণ করায় ফুটবলার কাউন্সিলর বাদশা ও মনির হোসেনকে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

গত ২৫ অক্টোবর থেকে শেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে সাইফ পাওয়ার ব্যাটারি শেরপুর জেলা ফুটবল লিগ-২০১৮ শুরু হয়েছিল। এবারের ফুটবল লিগে মোট ১২টি দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বি করে।

দলগুলো হলো- রাইজিং স্পোর্টিং ক্লাব, কাকলী স্পের্টিং ক্লাব, দূর্বার তরুণ সংঘ, সবুজসেনা, মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব, অগ্রগামী ক্লাব, উত্তরা স্পোর্টিং ক্লাব, প্রবীণ একাদশ, কুসুমকলি স্পোর্টিং ক্লাব, হিমাচল ক্লাব, শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা ও অ্যাকটিভ ক্লাব।


শেয়ার করুন :


আরও পড়ুন

শুরু হলো শেরপুর জেলা ফুটবল লিগ

শুরু হলো শেরপুর জেলা ফুটবল লিগ

ঢাকায় বসছে অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ

ঢাকায় বসছে অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ

ফেসবুক পেইজ হারালেন মোস্তাফিজ

ফেসবুক পেইজ হারালেন মোস্তাফিজ

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব