বাঁধলেন দুটি মন এক সুতয়

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ১২ ডিসেম্বর ২০১৭
বাঁধলেন দুটি মন এক সুতয়

গুঞ্জনই সত্যি হলো। সাত পাঁকে বাঁধা পড়লেন ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সোমবার ইতালির মিলানে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে দুজনই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বিয়ের খবর নিশ্চিত করেছেন। টুইটার পোস্টে বিয়ের ছবিও দিয়েছেন দুজন।

কোহলি টুইট বার্তায় লিখেছেন, ‘আজ আমরা একে অন্যকে কথা দিলাম সারাজীবন ভালোবাসার বাঁধনে বেঁধে রাখার। আপনাদের এই খবরটা দিতে পেরে আমরা সত্যিই ধন্য। সুন্দর এই দিনটি আরও বিশেষ হয়েছে আমাদের ভক্ত ও শুভাকাঙ্খীদের ভালোবাসা ও সমর্থনে। আমাদের গুরুত্বপূর্ণ এই সফরে সঙ্গী হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

আনুশকাও তার টুইট বার্তায় একই কথা লিখেছেন। আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লিতে তাদের বিয়ের পরবর্তী সংবর্ধনা হবে বলে জানানো হয়েছে।

জানা গেছে, কোহলি-আনুশকার মধুচন্দ্রিমা হবে দক্ষিণ আফ্রিকাতে। সেখানে এ দুই নব দম্পতি নতুন বছরের শুরুটা উদযাপন করবেন। এর আগে অবশ্য মুম্বাইয়ে তাদের বিয়ে পরবর্তী সংবর্ধনার অনুষ্ঠান রয়েছে।

ভারতীয় ক্রিকেটের সঙ্গে বহু দিনের পুরোনো সম্পর্ক রয়েছে বলিউডের। সেই সূত্র ধরেই ২০১৩ সালে বিরাট-আনুশকা পরিচয়। এরপর বন্ধুত্ব গড়াই প্রেমে। শেষ পর্যন্ত দীর্ঘ ৪ বছরের সেই সম্পর্ক রূপ নিলো বিয়েতে।


শেয়ার করুন :


আরও পড়ুন

অবশেষে বিয়ে করছেন কোহলি-আনুষ্কা

অবশেষে বিয়ে করছেন কোহলি-আনুষ্কা

টেস্টে দ্বিতীয় কোহলি

টেস্টে দ্বিতীয় কোহলি

অধিনায়ক কোহলির বিশ্বরেকর্ড

অধিনায়ক কোহলির বিশ্বরেকর্ড

কোহলির প্রসংশায় সৌরভ

কোহলির প্রসংশায় সৌরভ