স্ত্রীকে নিয়ে প্রচারণায় জামাই মাশরাফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০২ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৮
স্ত্রীকে নিয়ে প্রচারণায় জামাই মাশরাফি

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নড়াইল-২ আসনে প্রতিদ্বন্দিতা করবেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইতোমধ্যে নিজ এলাকায় নির্বাচনের প্রচারণা শুরু করেছেন তিনি।

সোমবার সকালে সবুজ পাঞ্জাবি, কালো চাদর গায়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন মাশরাফি। হাজার হাজার কর্মীর সাথে প্রায় তিনশ’ মোটরসাইকেলের বহর ছিল। ছিল বেশ কিছু গাড়ি। যেখানে ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের কর্মীরা। ফুলের মালা দিয়ে মাশরাফিকে বরণ করে নেন তারা। নেতাকর্মীরা সমর্থন জানিয়েছেন ও ভোট চেয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফির জন্য।

সকাল থেকে প্রায় মাঝ রাত পর্যন্ত ১৩টি নির্বাচনী পথ সভায় বক্তব্য রেখেছেন মাশরাফি। বিভিন্ন পথসভায় বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মাশরাফি।

জয়যুক্ত করার আহ্বান জানিয়ে মাশরাফি বলেন, ‘এখন পর্যন্ত যে ক’টি পথসভা করেছি রাজনৈতিক কথা বলিনি। বলতেও চাই না। খেলোয়াড় সুলভ মানসিকতা নিয়েই আপনাদের এখানে এসেছি। প্রধানমন্ত্রী আমাকে একটি সুযোগ দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আপনাদের সহযোগিতায় সুন্দর, সমৃদ্ধ নড়াইল গড়ে তুলতে চাই, ইনশাল্লাহ।’

১৩টি পথসভার মধ্যে মাশরাফির শ্বশুর বাড়ির এলাকাও ছিল। লোহাগড়ার ছত্রহাজারীর মিতালী স্কুল মাঠের পথসভাটি ছিল তার শ্বশুর বাড়ির এলাকা। এই পথসভায় মাশরাফির পাশেই ছিলেন তার স্ত্রী সুমনা হক সুমি। তাই একটু অন্যভাবেই এখানে মাশরাফিকে বরণ করে নেয়া হয়। ফুলের সাথে জনৈক সঞ্চালক গানের সুরে মাশরাফিকে বরণ করেন।

গান শেষে ঐ সঞ্চালক রসিকতার সুরে বলেন, ‘এখন কোনো স্লোগান হবে না। এখন সবাই নিজের মতো করে ছবি তুলেন, সেলফি তুলেন। আমাদের জামাই এসেছে।’ মাইক নিয়ে বক্তব্য দিয়েছেন মাশরাফির স্ত্রী। তিনি বলেন, ‘আপনারা মাশরাফিকে খুব বেশি পছন্দ করেন। তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।’


শেয়ার করুন :


আরও পড়ুন

না থেকেও আলোচনায় মাশরাফি, নির্বাচনেও জয় চান ভক্তরা

না থেকেও আলোচনায় মাশরাফি, নির্বাচনেও জয় চান ভক্তরা

রাজনীতিকদের খুব ভালো মানুষ হওয়া উচিত: মাশরাফি

রাজনীতিকদের খুব ভালো মানুষ হওয়া উচিত: মাশরাফি

বিশ্বকাপের পর কি করবেন মাশরাফি?

বিশ্বকাপের পর কি করবেন মাশরাফি?

নেতৃত্বের রেকর্ড গড়লেন মাশরাফি

নেতৃত্বের রেকর্ড গড়লেন মাশরাফি