ওয়ালটন স্বাধীনতা দিবস ক্রীড়া উৎসবের উদ্বোধন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৬ এএম, ০৬ মার্চ ২০১৯
ওয়ালটন স্বাধীনতা দিবস ক্রীড়া উৎসবের উদ্বোধন

করপোরেট জগৎ মানেই দিনমান ব্যস্ততা। নাইন টু ফাইভ অফিস লাইফ। আঁটসাঁট সূচি। ট্রেনের মতো ঘড়ির কাটা মেপে চলে তাদের দিন-ক্ষণ। সেই ব্যস্ততা ও আটসাঁট সূচির ভাঁজে একটু নিরেট বিনোদন এবং প্রতিদ্বন্দ্বিতার আমেজ গুজে দিতে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম বিভাগের ক্রীড়া ও স্বাংস্কৃতিক কমিটি আয়োজন করেছে ‘স্বাধীনতা দিবস ক্রীড়া ইভেন্ট-২০১৯’।

যেখানে ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম ইভেন্টে ওয়ালটন গ্রুপের করপোরেট অফিস ও সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (করপোরেট অফিস ও সেন্ট্রাল চন্দ্রা) এর বিভিন্ন বিভাগের ১৭০ জন কর্মকর্তা ও কর্মচারী অংশ নিয়েছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় ওয়ালটন গ্রুপের বসুন্ধরাস্থ করপোরেট হেড অফিসের স্পোর্টস কমপ্লেক্সে বেলুন উড়িয়ে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম আশরাফুল আলম ও এস এস মাহবুবুল আলম। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মঞ্জুরুল আলম (অভি)।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম ও এডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও ডেপুটি অপারেটিভ ডিরেক্টর (সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) মো. মোজাহিদুল ইসলাম (হেড অব সার্ভিস) ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস)।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালন করেন ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিনুল ইসলাম খান (চিত্রনায়ক আমিন খান)। একই দিনে ওয়ালটন করপোরেট ক্লাবের লোগো উন্মোচন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম আশরাফুল আলম বলেন, ‘এটা খুবই ভালো আয়োজন। আমাদের করপোরেট ক্রিকেট টিম রয়েছে। তারা বড় বড় দলকে হারিয়ে বেশ কয়েকবার চ্যাম্পিয়ন হয়েছে। আমাদের ওয়ালটন সেন্ট্রাল জোন নামে একটি ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি রয়েছে। তারা ফ্র্যাঞ্চাইজিভিত্তিক প্রথম শ্রেণির ক্রিকেটে দুইবার চ্যাম্পিয়ন হয়েছে। আশা করব এই ধরনের আয়োজনের মাধ্যমে এক সময় আমরা এইসব ইভেন্টে জাতীয় পর্যায়েও লড়তে পারব। সবার জন্য শুভ কামনা রইলো।’

এই ক্রীড়া উৎসবে বিভিন্ন ইভেন্টে ১৭০ জন অংশ নিলেও উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে ওয়ালটন গ্রুপের বিভিন্ন বিভাগের সবার মধ্যে। সবার অংশগ্রহণে দারুণ উপভোগ্য হয়ে উঠছে প্রতিটি ইভেন্ট। এই উৎসবমুখর পরিবেশ, আনন্দ আর উচ্ছ্বাস বজায় থাকবে প্রতিযোগিতার শেষ দিন পর্যন্ত।

প্রতিদিন অফিস শেষে সন্ধ্যা ৬টা থেকে করপোরেট অফিস বসুন্ধরা ও মাইক্রোটেক চন্দ্রায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিটি ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের জন্য রয়েছে বিশেষ পুরস্কার।


শেয়ার করুন :


আরও পড়ুন

ওয়ালটন দ্বিতীয় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা ১৪ মার্চ শুরু

ওয়ালটন দ্বিতীয় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা ১৪ মার্চ শুরু

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সূচি প্রকাশ

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সূচি প্রকাশ

ওয়ালটন ডিপিএল টি-২০ প্রথম আসরে চ্যাম্পিয়ন শেখ জামাল

ওয়ালটন ডিপিএল টি-২০ প্রথম আসরে চ্যাম্পিয়ন শেখ জামাল

ফের প্রাণ ড্রিংকিং ওয়াটারের শুভেচ্ছাদূত মাশরাফি

ফের প্রাণ ড্রিংকিং ওয়াটারের শুভেচ্ছাদূত মাশরাফি