রুমান সানাকে পিছনে ফেললেন রুবেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২৫ পিএম, ০৭ মে ২০১৯
রুমান সানাকে পিছনে ফেললেন রুবেল

রুমান সানা, ফাইল ফটো

চায়নার সাংহাইতে ‘আরচ্যারি ওয়ার্ল্ড কাপ ২০১৯, স্টেজ-২’এর প্রথম দিনে বাংলাদেশি রুমানা সানার চেয়ে এগিয়ে রয়েছেন মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল। ৯৯ জনের মধ্যে রুবেল ২৮তম এবং রুমান সানা ৩৫তম।

মঙ্গলবার (৭ মে) কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ এককে ৯৯ জনের মধ্যে বাংলাদেশ আরচ্যারী দলের মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৫৮ স্কোর করে ২৮তম, মো. রুমানা সানা ৬৫৫ স্কোর করে ৩৫তম অবস্থানে রয়েছেন। এছাড়া মোহাম্মদ তামিমুল ইসলাম ৬৫০ স্কোর করে ৪৭তম এবং মো. ইমদাদুল হক মিলন ৬৪০ স্কোর করে ৬৮তম র‌্যাংকিং অর্জন করেছেন।

রিকার্ভ পুরুষ এককে ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল নিউজিল্যান্ডের ‘ম্যাথিসন ফিন’ এর সাথে, মো. রুমান সানা ‘চায়নার ‘দিং ইলিয়াং’এর সাথে, মোহাম্মদ তামিমুল ইসলাম ফিনল্যান্ডের ‘টেকোনিয়েমি অ্যান্টি’ এর সাথে এবং মো. ইমদাদুল হক মিলন গ্রেট ব্রিটেনের ‘হিউস্টন প্যাট্রিক’ এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

রিকার্ভ মহিলা এককে ৭৬ জনের মধ্যে বাংলাদেশের বিউটি রায় ৬১২ স্কোর করে ৫১তম র‌্যাংকিং অর্জন করেছেন। রিকার্ভ মহিলা এককে এলিমিনেশন রাউন্ডে ১/৪৮ খেলায় বিউটি রায় ইরানের ‘ঘাসেমি পারমিদএর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

রিকার্ভ পুরুষ দলগতভাবে ২২টি দলের মধ্যে বাংলাদেশ (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, মো. রুমান সানা ও মোহাম্মদ তামিমুল ইসলাম) ১৯৬৩ স্কোর করে ১৪তম র‌্যাংকিং অর্জন করে। রিকার্ভ মিশ্র দলগতভাবে ২৪টি দলের মধ্যে বাংলাদেশ (মোহাম্মদ হাকিম আহমেদ রুরেল ও বিউটি রায়) ১২৭০ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করেন।

রিকার্ভ পুরুষ দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় বেলজিয়ামের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। রিকার্ভ মিশ্র দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় রাশিয়ার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

কম্পাউন্ড পুরুষ এককে ৬৫ জনের মধ্যে বাংলাদেশের অসীম কুমার দাস ৬৬৯ স্কোর করে ৬০তম র‌্যাংকিং অর্জন করেন। কম্পাউন্ড পুরুষ এককে অসীম কুমার দাস ‘ওং কো ওয়ান’ (ডড়হম ঈড় ডধহ) এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

কম্পাউন্ড মহিলা এককে ৫৫ জনের মধ্যে বাংলাদেশের সুস্মিতা বনিক ৬৮১ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করেন। কম্পাউন্ড মহিলা এককে ইলিমিনেশন রাউন্ডে ১/২৪ খেলায় সুস্মিতা বনিক সিঙ্গাপুরের ‘মেডেলিন অং জু লি’র সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

কম্পাউন্ড মিশ্র দলগতভাবে ১৮টি দলের মধ্যে বাংলাদেশ (অসীম কুমার দাস ও সুস্মিতা বনিক) ১৩৫০ স্কোর করে ১৮তম র‌্যাংকিং অর্জন করে। কম্পাউন্ড মিশ্র দলগতভাবে বাংলাদেশ ১/১২ খেলায় জাপানের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

দ্বিতীয় দিনে বুধবার এলিমিনেশন রাউন্ডে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনের একক ও দলগত ইভেন্টের খেলা হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

চীনের আরচ্যারি বিশ্বকাপে বাংলাদেশ

চীনের আরচ্যারি বিশ্বকাপে বাংলাদেশ

নারী নাপিতের কাছে সেভ করলেন শচীন

নারী নাপিতের কাছে সেভ করলেন শচীন

ভারতে খেলা হচ্ছে না সাবিনার, ফিরছেন দেশে

ভারতে খেলা হচ্ছে না সাবিনার, ফিরছেন দেশে

কোহলি ভুল করায় ক্ষোভে দরজা ভাঙেন আম্পায়ার

কোহলি ভুল করায় ক্ষোভে দরজা ভাঙেন আম্পায়ার