দ্বিতীয় কন্যাকে দেখিয়ে দোয়া চাইলেন সাকিব-শিশির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৪ এএম, ১১ মে ২০২০
দ্বিতীয় কন্যাকে দেখিয়ে দোয়া চাইলেন সাকিব-শিশির

সাকিব আল হাসান দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন। সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় কন্যার নাম জানলেও এখনো মেয়ে ‘ইরাম হাসান’র ছবি দেখা হয় হয়নি। এবার তাই করলেন সাকিব।

সোমবার (১১ মে) নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছেন সাকিব আল হাসান। সেখানে স্ত্রী উম্মে আহমেদ শিশির, প্রথম কন্যা আলাইনাসহ নতুন অতিথি ইরাম হাসানের সঙ্গে পরিচয় করিয়ে দেন সাকিব।

সালাম জানিয়ে সাকিব বলেন, ‘আসা করি সবাই ভালো আছেন। আপনারা সবাই জানেন যে, আমি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছি। আমাদের দ্বিতীয় সন্তানকে আপনাদের সামনে উপস্থাপন করছি। তার জন্য অনেক দোয়া করবেন, সে যেন সুস্থ-সবল থাকে এবং তাকে আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

এরপর ভিডিওতে সাকিব-শিশিরের ঘরে নতুন অতিথিকে দেখানো হয়। ভিডিওতে দেখা যায়, সাকিব-শিশিরের মাঝখানে বড়বোন আলাইনার কোলে শুয়ে রয়েছে ইরাম হাসান। ভিডিওতে দেখানোর সময় আলাইনাও তার ছোটবোনের নাম ‘ইরাম’ বলে পরিচয় করিয়ে দেয়।

সাকিব পরিচয়ের শেষের দিকে বলেন, ‘দ্যাটস মাই ফ্যামেলি’। একই সাথে দ্বিতীয় কন্যা জন্ম দেওয়ার পর প্রথমবারের মতো ক্যামেরার সামনে এলেন উম্মে আহমেদ শিশির।

গত ২৪ এপ্রিল (শুক্রবার) যুক্তরাষ্ট্রে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এর আগে স্ত্রীকে সময় দেওয়ার জন্য সাকিব আল হাসানও যুক্তরাষ্ট্রে যান। বর্তমানে তারা সেখানেই অবস্থান করছেন।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। বিয়ের তিন বছর পর ২০১৫ সালের ৯ নভেম্বর তারকা দম্পতির কোলজুড়ে আসে তাদের প্রথম কন্যা আলাইনা। প্রথম সন্তানের ৫ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

২০ লাখ টাকায় বিক্রি হলো সাকিবের ব্যাট

২০ লাখ টাকায় বিক্রি হলো সাকিবের ব্যাট

মুশফিক-সাকিবের পথে হাঁটছেন তারাও

মুশফিক-সাকিবের পথে হাঁটছেন তারাও

কলকাতার সর্বকালের সেরা দলে সাকিব

কলকাতার সর্বকালের সেরা দলে সাকিব

নিলামে সাকিবের আরও একটি ব্যাট

নিলামে সাকিবের আরও একটি ব্যাট