প্রিয়ার চোখের ইশারায় ঘায়েল লুঙ্গি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৯ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮
প্রিয়ার চোখের ইশারায় ঘায়েল লুঙ্গি

তার ভুরুর উঠা নামায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে। তার চোখের পাতার নেমে আসাতে ঘায়েল হয়েছে অসংখ্য পুরুষ হৃদয়। কিন্তু তিনি মজে রয়েছেন কোন ক্রিকেটারে জানেন?

একেবারে সটান বাম চোখটা টিপে দুষ্টু ইশারায় চোখ মেরে প্রিয়া শুধু তার বয়ফ্রেন্ডকে নয়, কুপোকাত করেছেন দেশের সিঙ্গল থেকে মিঙ্গল সব পুরুষ হৃদয়। বাদ যায়নি নারী মহলও। হিংসায় যেখানে নারীদের অনেকেই সমালোচনার ঝড় তুলেছে, সেখানেই আবার অনেকে প্রিয়াকে নকল করার চেষ্টাও বাদ রাখেনি৷রাতারাতি ভাইরাল উইঙ্ক কুইন প্রিয়া।

ফেসবুকে অনেক ছেলের প্রোফাইল পিকচারেও উঠে এসেছে প্রিয়া প্রকাশের ছবি। তবে এই মুর্হূতে ভারতের আসমদ্রুহিমাচল মজে রয়েছে যে কন্যের চাহনি আর হাসিতে, তার ভালোলাগার পুরুষ কে তা জানেন কি? তিনি হলেন ৩৬ বয়সী ভারতীয় উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি। যদিও মাহিতে হোঁচট খাওয়া নারীর সংখ্যা খুব একটা কম না, যে লিস্টে দীপিকা পাড়ুকোনের মত প্রথম সারির অভিনেত্রীও রয়েছেন। একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়া জানিয়াছেন তার প্রিয় ক্রিকেটার ধোনি।

দেশের গন্ডি ছাড়িয়ে দক্ষিণী এই অভিনেত্রী মন কেড়েছেন বিদেশের সেলিব্রিটিদেরও। সম্প্রতি তার চোখ মারার ভিডিওটি টুইট করেছেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার লুঙ্গি এনগিদি।

আবার ইনস্টাগ্রামে একদিনের ফলোয়ারে (২.১ মিলিয়ন) তিনি পিছনে ফেলে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও(৬৫০হাজার)।

প্রিয়ার প্রতিটি পদক্ষেপে এখন নজর সকলের। সোশ্যাল মিডিয়া অপেক্ষায় তার নতুন ইশারার। তাই তো ছবির টিজারও নিমেষে হয়েছে ভাইরাল। ঝড় তুলেছে তার ডাবস্ম্যাশও, যেখানে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির জনপ্রিয় গান ব্রেক আপের সাথে ঠোঁট মিলিয়েছেন প্রিয়া, যে ঠোঁটের হাসিতে আর উড়ন্ত চুম্বনেই কুপোকাত ছেলে-মেয়ে সকলেই।


শেয়ার করুন :


আরও পড়ুন

লিভারপুলের কাছে আর্সেনালের হার

লিভারপুলের কাছে আর্সেনালের হার

ইতালিয়ান ফুটবলে নতুন সমস্যা

ইতালিয়ান ফুটবলে নতুন সমস্যা

কার্ডিফ সিটিকে হারিয়ে পঞ্চমে ম্যানসিটি

কার্ডিফ সিটিকে হারিয়ে পঞ্চমে ম্যানসিটি

বার্সার কষ্টার্জিত জয়

বার্সার কষ্টার্জিত জয়