আবারও ফিরব, লড়াই করব

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০৯ মার্চ ২০১৮
আবারও ফিরব, লড়াই করব

সন্তান জন্মের পর আবারও প্রতিযোগিতামূলক টেনিস টুর্নামেন্টে ফিরতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের সেরা তারকা সেরেনা উইলিয়ামস। চলতি সপ্তাহেই ক্যালিফোর্নিয়াতে ইন্ডিয়ান ওয়েলসে খেলতে নামবেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালিক সেরেনা।

বিবিসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সেরেনা বলেন, ‘দীর্ঘদিন পর আবারও কোর্টে ফিরতে যাচ্ছি। এ সপ্তাহেই প্রিয় কোর্টে আবারও ফিরবো আমি। আবারও লড়াই করবো নিজের সেরা সাফল্যের জন্য।’

দীর্ঘদিন পর ফেরাটা বড় চ্যালেঞ্জের বলে মনে করেন সেরেনা। বলেন, ‘দীর্ঘদিন যেকোন কিছু করাটা সবসময়ই চ্যালেঞ্জের। টেনিসও এর বাইরে নয়। তাই কোর্টে সামনের সময়গুলো আমার জন্য কঠিন হতে পারে। তবে কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আমি প্রস্তুত। এ জন্য আমাকে আরও পরিশ্রম করতে হবে। পুরনো রূপে ফিরতে হলে আমাকে আরও বেশি উন্নতি করতে হবে।’

গত বছরের সেপ্টেম্বরের কন্যা সন্তানের জন্ম দেন সেরেনা। তাই দীর্ঘদিন যাবতই প্রতিযোগিতামূলক টেনিসের বাইরে রয়েছেন তিনি। অবশেষে পাঁচ মাস পর কোর্টে ফিরতে যাাচ্ছেন সেরেনা। অবশ্য এরই মধ্যে ছোটখাটো প্রীতি ম্যাচে অংশ নিয়েছেন তিনি।

ইতোমধ্যে ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জয় করেছেন ৩৬ বছর বয়সী সেরেনা। আর একটি গ্র্যান্ডস্ল্যাম জিততে পারলেই মহিলা এককে যৌথভাবে সর্বোচ্চ গ্র্যান্ডস্ল্যাম জয়ের রেকর্ড স্পর্শ করবেন তিনি। ২৪টি গ্র্যান্ডস্ল্যাম জিতে এই তালিকায় সবার উপরে রয়েছেন অস্ট্রেলিয়ার মার্গারেট কোর্ট।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেয়েই সেরেনার বড় প্রেরণা

মেয়েই সেরেনার বড় প্রেরণা

আফ্রিকার শিশুদের জন্য কোর্টে ফেদেরার-গেটস

আফ্রিকার শিশুদের জন্য কোর্টে ফেদেরার-গেটস

৯ বছর পর কোয়ার্টার ফাইনালে লিভারপুল

৯ বছর পর কোয়ার্টার ফাইনালে লিভারপুল

ব্রিটিশ শীর্ষস্থান হারালেন মারে

ব্রিটিশ শীর্ষস্থান হারালেন মারে