করোনার মাঝে শিশু‌-কিশোরদের নিয়ে ক্রিকেট ট‌ুর্নামেন্ট

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১১:০৯ পিএম, ১৯ জুন ২০২০
করোনার মাঝে শিশু‌-কিশোরদের নিয়ে ক্রিকেট ট‌ুর্নামেন্ট

করোনা আতঙ্কের মাঝেও শারী‌রিক গঠ‌ন ঠিক রাখতে ও মান‌সিক বিকাশে রাজবাড়ী‌ পৌরশহরে শিশু-‌কিশোরদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার (১৯ জুন) বিকেলে পৌর শহ‌রের বাজার পাঠশালা সরকারি প্রাথ‌মিক বিদ্যালয়ের সামনে বালুর মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে ‌নিলু সেভেন স্টার দল সুরুজ সেভেন স্টারকে ৩ উইকেটে পরা‌জিত করে চ্যাম্পিয়ান হয়। সুরুজ সেভেন স্টার প্রথমে ব্যাট করে ১৩৮ রান করে। জবাবে নিলু সেভেন স্টার নির্ধা‌রিত ১২ ওভারের খেলায় ১০.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পা‌পিন।

খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অ‌তি‌থিরা। এ সময় রাজবাড়ী জেলা কৃষক লী‌গের সভাপ‌তি আবুল কালাম আজাদের সভাপ‌তিত্বে রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ্ মো. জাহাঙ্গীর জলিল, একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, স্থানীয় মোফাজ্জল হোসেন বকুল, মো. রাসেদ, চঞ্চল প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলা কৃষক লী‌গের সভাপ‌তি আবুল কালাম আজাদ জানান, করোনাকালীন বাসায় থাকতে থাকতে শিশু-‌কিশোররা মান‌সিকভাবে বিপর্যস্থ হয়ে পড়েছে। যে কারণে স্বাস্থ্য‌বি‌ধি ও সামা‌জিক দূরত্ব নি‌শ্চিত করে সং‌ক্ষিপ্ত প‌রিসরে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে মোট ৪টি দল অংশ নেয়। যা ফাইনাল খেলার মধ্য ‌দিয়ে শুক্রবার টুর্নামেন্ট শেষ হয়েছে।

‌তি‌নি আরও জানান, খেলা শুরুর আগে খেলার যাবতীয় সামগ্রী জীবাণুমুক্ত ও খেলোয়াড়দের হাত ও শরীর হ্যান্ড স্যা‌নিটাইজার দিয়ে জীবাণুমুক্ত করার হয়। এছাড়া খেলা চলাকালীন কেউ চো‌খ, নাক ও মুখে হাত স্পর্শ করেনি। খেলা শেষেও সাবান দিয়ে সকল খেলোয়াড় ‌গোসল করে তারপর বা‌ড়ি ফিরেছে।

এছাড়‌া পৌরশহরের ৮ নং ওয়ার্ডে এখন পর্যন্ত কোন করোনা রোগী নেই বলেও জানান তিনি।

রুবেলুর রহমান/রাজবাড়ী

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মন্ত্রণালয়ের অনুদান পেল শেরপুরের ৮ ক্রীড়াবিদ

মন্ত্রণালয়ের অনুদান পেল শেরপুরের ৮ ক্রীড়াবিদ

করোনা চিকিৎসায় মাশরাফির নতুন উদ্যোগ

করোনা চিকিৎসায় মাশরাফির নতুন উদ্যোগ

শিশু তামিমের সহায়তায় অধিনায়ক তামিম

শিশু তামিমের সহায়তায় অধিনায়ক তামিম

ক্রীড়া সংবাদিক একুশ তাপাদার করোনা আক্রান্ত

ক্রীড়া সংবাদিক একুশ তাপাদার করোনা আক্রান্ত