মাশরাফির সুস্থতা কামনায় নড়াইলে দোয়া মাহফিল

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৮:৫০ পিএম, ২০ জুন ২০২০
মাশরাফির সুস্থতা কামনায় নড়াইলে দোয়া মাহফিল

টাইগারদের সাবেক অধিনায়ক ও সংদ সদস্য মাশরাফির সুস্থতা কামনা করে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শরিবার (২০ জুন) বাদ মাগরিব জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মাণাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদের ঈমাম মাওলানা রফিউদ্দিন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও মাওলানা ইসহাক হিরা, মুয়াজ্জিন মো. ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের আইকন নড়াইলবাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনকাল থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক-নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মাশরাফি নড়াইলবাসীর জন্য একের পর এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে সেবা দিয়ে চলেছেন।

আমরা আশা করি, তিনি (মাশরাফি) আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো নড়াইলবাসীর জন্য কাজ করে যাবেন।

করোনাভাইরাস শনাক্ত হওয়ার আগে থেকেই ঢাকার বাসায় পরিবারের সদস্যদের থেকে আলাদা থাকছেন মাশরাফি বিন মর্তুজা। পরীক্ষায় করোনা পজিটিভ আসলেও শারীরিকভাবে ভালো থাকায় বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শ মতো চিকিৎসাসেবা গ্রহণ করছেন। একই সাথে দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফি।

হাফিজুল নিলু/নড়াইল

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত

মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত

সকলের কাছে দোয়া চেয়েছেন মাশরাফি

সকলের কাছে দোয়া চেয়েছেন মাশরাফি

নাজমুল ইসলাম অপুও করোনা পজিটিভ

নাজমুল ইসলাম অপুও করোনা পজিটিভ

লাইভে এসে ভালো থাকার বার্তা দিলেন আফ্রিদি

লাইভে এসে ভালো থাকার বার্তা দিলেন আফ্রিদি