মিরপুর ক্রিকেটার্সের খুলনা জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৯ এএম, ২১ ডিসেম্বর ২০২০
মিরপুর ক্রিকেটার্সের খুলনা জয়

ঢাকার পেশাদার ক্রীড়া সাংবাদিকদের নিয়ে গড়া মিরপুর ক্রিকেটার্স এবার খুলনার মাঠেও নিজেদের জয় অব্যাহত রেখেছে। রোববার (২০ ডিসেম্বর) স্বাগতিক খুলনা টাইাগার্স (সাংবাদিক)-কে ৩৩ রানে হারিয়ে দিয়েছে ঢাকাকার পেশাদার ক্রীড়া সাংবাদিকদের এ দল।

খুলনা প্রেস ক্লাবের আমন্ত্রণে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলতে শনিবার (১৯ ডিসেম্বর) ঢাকা থেকে রূপসার পারে যান মিরপুর ক্রিকেটার্সের খেলোয়াড়রা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষে ‘ছুটি’র ফুরসত না পাওয়ায় ভ্রমণ ক্লান্তি কাটিয়ে ওঠার আগেই সকালে (রোববার) মাঠের লড়াইয়ে নামেন তারা।

খুলনা বিভাগীয় স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৩০ রান সংগ্রহ করে আরিফুল ইসলাম রনির নেতৃত্বাধীন মিরপুর ক্রিকেটার্স। দলের হয়ে ২৫ বলে দুই চার ও এক ছক্কায় সর্বোচ্চ ২৯ রান করেন ওপেনার আলী বাপ্পা। আর ২৩ বলে ২১ রান করেন অধিনায়ক রনি।
sportsmail24
১৩১ রানের টার্গেট তাড়া করতে নেমে মিরপুর ক্রিকেটার্সের বোলারদের তোপের মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খুলনার সাংবাদিকদের নিয়ে গড়া দল খুলনা টাইাগার্স (সাংবাদিক)। শেষ পর্যন্ত ৯৭ রানে অলআউট হয় খুলনা। দলের পক্ষে সর্বোচ্চ ৩১ রান করেন তন্ময়। ম্যাচ সেরা মিরপুর ক্রিকেটার্সের অধিনায়ক আরিফুল ইসলাম রনি বল হাতেও শিকার করেন ৩টি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর
মিরপুর ক্রিকেটার্স : ২০ ওভারে ১৩০/৭ (আলী বাপ্পা ২৯, আরিফুল ইসলাম রনি ২১, শান্ত মাহমুদ ১৭, জোবায়ের ১৫)
খুলনা টাইগার্স: ১৭.৫ ওভারে ৯৭/১০ (তন্ময় ৩১, টুটুল ২০, রকি ১৫; রনি ৩/৩০, ভুবন ২/১৫)।

ফল : মিরপুর ক্রিকেটার্স ৩৩ রানে জয়ী
ম্যাচ সেরা : আরিফুল ইসলাম রনি (মিরপুর ক্রিকেটার্স)।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মিরপুর ক্রিকেটার্স এবার খুলনায়

মিরপুর ক্রিকেটার্স এবার খুলনায়

সাতক্ষীরায় মুজিববর্ষ ম্যারাথন দৌড় ১ জানুয়ারি

সাতক্ষীরায় মুজিববর্ষ ম্যারাথন দৌড় ১ জানুয়ারি

ময়মনসিংহ প্রিমিয়ার লিগে তারকাদের মেলা

ময়মনসিংহ প্রিমিয়ার লিগে তারকাদের মেলা

ক্রিকেটার জ্যোতিকে ‘অনুপ্রেরণাদায়ী তরুণ নারী’ সম্মাননা

ক্রিকেটার জ্যোতিকে ‘অনুপ্রেরণাদায়ী তরুণ নারী’ সম্মাননা