শেরপুরে টি-টোয়েন্টি টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট চূড়ান্ত

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৯ ডিসেম্বর ২০২০
শেরপুরে টি-টোয়েন্টি টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট চূড়ান্ত

শেরপুরে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে এসএসএ থান্ডার্সেকে হারিয়ে ফাইনালে উঠেছে এসএসএ কিংস। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ পর্যায়ের সর্বশেষ খেলায় কিংস ৪ উইকেটে এসএসএ থান্ডার্সকে পরাজিত করেছে।

এ ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট চূড়ান্ত হয়েছে। ফাইনালে এসএসএ সিক্সার্সের বিপক্ষে মোকাবেলা করবে এসএসএ কিংস। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে কিংস বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে এক বল বাকি থাকতেই ৭১ রানে অলআউট হয়ে যায় থান্ডার্স। দলের পক্ষে ব্যাট হাতে নূর ও অধিনায়ক শরন যথাক্রমে ১২ ও ১০ রান করলেও অন্য কেউ দু’অঙ্কের ঘর ছুঁতে পারেননি। দলের পক্ষে সর্বোচ্চ ১৭ রান আসে অতিরিক্ত থেকে। কিংসের পক্ষে বল হাতে রিপন, সিফাত ও অধিনায়ক তাইয়্যেব দুটি করে উইকেট লাভ করেন।

জয়ের জন্য ৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কিংসের উদ্বোধনী ব্যাটসম্যান সানোয়ার এক ছয় ও তিন চারে ২৩ রান করে উড়ন্ত সূচনা এনে দেন। এরপর লুকুর দুই ছয় ও তিন চারে ২৯ রানের বিধ্বংসী ইনিংসে ১২ দশমিক ২ ওভারে ৬ উইকেটে ৭৪ রান করে জয় তুলে নেয় কিংস। অতিরিক্ত থেকে আসে ১৯ রান।

থান্ডার্সের বা’হাতি বোলার আক্রাম ১০ রানে পর পর ২ উইকেট নিয়ে খেলায় উত্তেজনা ছড়ালেও তা দলের জন্য যথেষ্ট ছিল না। কিংস খেলোয়াড় সানোয়ার হোসেন বল হাতে ১ উইকেট ও ব্যাটিংয়ে ২৩ রান করায় অলরাউন্ড নৈপূন্যে ‘মিমোজা ম্যান অব দ্য ম্যাচ’ নির্বাচিত হন।

শেরপুর স্পোর্টস একাডেমির আয়োজনে এসএসএ প্রিমিয়ার লিগ সিজন-১ নামে ২২ ডিসেম্বর থেকে এ টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মোট চারটি দল রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। দল চারটি হলো- এসএসএ থান্ডার্স, এসএসএ সিস্কার্স, এসএসএ কিংস ও এসএসএ ওয়ারিয়র্স। ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড মিমোজা এন্টারপ্রাইজ টুর্নামেন্টটি স্পন্সর করছে।

হাকিম বাবুল, শেরপুর

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ঝিনাইগাতীতে পাঁচ দলের টুর্নামেন্টে রমিম স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

ঝিনাইগাতীতে পাঁচ দলের টুর্নামেন্টে রমিম স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

মাশরাফিকে দলে নিতে সিলেটে মানববন্ধন

মাশরাফিকে দলে নিতে সিলেটে মানববন্ধন

শেরপুরে মাঠে গড়ালো চার দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট

শেরপুরে মাঠে গড়ালো চার দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট

নড়াইলে মাশরাফিকে ফুলেল শুভেচ্ছা

নড়াইলে মাশরাফিকে ফুলেল শুভেচ্ছা