শেরপুরে মাঠে গড়ালো চার দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:৪১ পিএম, ২২ ডিসেম্বর ২০২০
শেরপুরে মাঠে গড়ালো চার দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট

করোনা পরবর্তী দেশের মাটিতে ঘরোয়া ক্রিকেট ফিরিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন জায়গায় শুরু হচ্ছে ক্রিকেট টুর্নামেন্ট। বড় আকারে ময়মনসিংহে এমপিএরের পর এবার একই বিভাগের জেলা শহর শেরপুরে শুরু হলো টি-টোয়েন্টি ফরম্যাটে চার দলের ক্রিকেট টুর্নামেন্ট।

শেরপুর স্পোর্টস একাডেমির আয়োজনে মঙ্গলবার (২২ ডিসেম্বর) নবনির্মিত শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী ম্যাচে এসএসএ থান্ডার্সকে ২৪ রানে পরাজিত করে শুভ সূচনা করেছে এসএসএ সিক্সার্স। 

টস জিতে প্রথমে ব্যাট করে এসএসএ সিক্সার্স নির্ধারিত ২০ ওভারে ১১৩ রান করে অলআউট হয়। দলের পক্ষে উদ্বোধনী ব্যটসম্যান আরাফ ৩৫ ও ইমান ২৪ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২২ রান। এসএসএ থান্ডার্সের পক্ষে বোলার কনক ও আকরাম ১৫ রান করে দিয়ে দু’টি করে উইকেট লাভ করেন।

১১৪ রানের জবাবে ব্যাট করতে নেমে এসএসএ থান্ডার্স ১৭ দশমিক ২ ওভারে ৮৯ রানে অলআউট হয়ে যায়। ফলে ২৪ রানের জয় পায় এসএসএ সিক্সার্স। থান্ডার্সের পক্ষে নাজমুল ১৪ ও জাকির ১২ রান করেন এবং অতিরিক্ত থেকে আসে ১৮ রান। সিক্সার্সের বোলার রিজন ১৩ রানে ৪টি এবং আরাফ ১১ রানে প্রতিপক্ষের দু’টি উইকেট লাভ করেন।
sportsmail24
খেলায় অলরাউন্ড নৈপূন্যের জন্য এসএসএ সিক্সার্সের আরাফ (৩৫ রান ও ২ ইউকেট) মিমেজো ‘ম্যান অব দ্য ম্যাচ’ নির্বাচিত হন।

এর আগে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মিমোজা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী সাবেক ক্রিকেটার জাকির হোসেন বাচ্চু।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিসিবির জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল, মিজু, ঢাকার খেলাঘর ক্রীড়া সংসদের সহকারী ক্রিকেট কোচ সাইফুল ইসলাম, জেলা ক্রিকেট আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, শেরপুর স্পোর্টস একাডেমির ক্রিকেট কোচ সনিক প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

টুর্নামেন্টের চার দল হলো- এসএসএ থান্ডার্স, এসএসএ সিস্কার্স, এসএসএ কিংস এবং এসএসএ ওয়ারিয়র্স। প্রতিটি দল রাউন্ড রবীন লিগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করবে। শেরপুর স্পোর্টস একাডেমি প্রিমিয়ার লিগ সিজন-১ নামে এ টুর্নামেন্টের স্পন্সর হিসেবে রয়েছে ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড মিমোজা এন্টারপ্রাইজ।

হাকিম বাবুল, শেরপুর

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজ শহরের টুর্নামেন্টে খেলা হচ্ছে না মাহমুদউল্লাহ-মোসাদ্দেকের

নিজ শহরের টুর্নামেন্টে খেলা হচ্ছে না মাহমুদউল্লাহ-মোসাদ্দেকের

মাশরাফির তত্ত্বাবধানে নড়াইলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট

মাশরাফির তত্ত্বাবধানে নড়াইলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট

বিএসপিএ’র বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক সেকান্দার আলী

বিএসপিএ’র বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক সেকান্দার আলী

ক্রিকেটার জ্যোতিকে ‘অনুপ্রেরণাদায়ী তরুণ নারী’ সম্মাননা

ক্রিকেটার জ্যোতিকে ‘অনুপ্রেরণাদায়ী তরুণ নারী’ সম্মাননা