বঙ্গবন্ধু গোল্ডকাপ শেরপুর লিগে দুই ফাইনালিস্ট চূড়ান্ত

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:৩৬ এএম, ৩০ অক্টোবর ২০২১
বঙ্গবন্ধু গোল্ডকাপ শেরপুর লিগে দুই ফাইনালিস্ট চূড়ান্ত

শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগের ফাইনালে উঠেছে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব। শুক্রবার (২৯ অক্টোবর) জেলার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে দ্বিতীয় সেমি-ফাইনালে চকপাঠক ক্রীড়াচক্রকে ৩-১ গোলে হারিয়ে ফাইনাল খেলো নিশ্চিত করে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব।

মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব ফাইনাল খেলা নিশ্চিত করায় টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট চূড়ান্ত হলো। এর আগে শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগের ফাইনাল খেলা নিশ্চিত করেছে রাইজিং স্পোর্টিং ক্লাব।

টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে শুরুতেই এগিয়ে যায় মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব। ম্যাচের দ্বিতীয় মিনিটেই প্রতিপক্ষের ডি-বক্সের ডান প্রান্ত দিয়ে উড়ে আসা বলে হেড করে গোল করেন সোহেল রানা।

খেলার শুরুতেই পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি চকপাঠক ক্রীড়াচক্র। বরং আক্রমণে ওঠে গিয়ে খেললে দু’দলের আক্রমনাত্মক খেলায় জমে ওঠে ম্যাচ। আক্রমণ-পাল্টা আক্রমণের মাঝে ৩৭তম মিনিটে চকপাঠক ক্রীড়াচক্রের সমতায় ফেরান ফরোয়ার্ড রতন ইসলাম রানা।

ফলে ১-১ গোলের সমত নিয়ে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে দুই দলই গোলের লিড ধরে রাখে। তবে ম্যাচে ৬৩তম মিনিট ও ইনজুরি টাইমে মো. রাকীবের জোড়া গোলে জয় নিশ্চিত করে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব। নির্ধারিত সময় শেষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

নভেম্বরের ৬ তারিখে (শনিবার) জেলার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে লিগের ফাইনাল ম্যাচ। রাইজিং স্পোর্টিং ক্লাব ও মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবের মধ্যকার ওই ম্যাচ দিয়ে নামবে জেলার বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগের পর্দা।

লিগের বিষয়ে ডিএফএ কর্মকর্তারা জানান, ফাইনালে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে ট্রফি ও প্রাইজমানি প্রদান করা হবে। এছাড়া লিগের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলকিপার ও ফাইনালের সেরা খেলোয়াড়কে ম্যান অব দ্য ফাইনাল পুরষ্কার এবং একটি দলকে ‘ফেয়ার প্লে’ ট্রফি প্রদান করা হবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ শেরপুর জেলা ফুটবল লিগে জেলার মোট ১৬টি ক্লাব/সংস্থার দল ৪টি গ্রুপে ভাগ হয়ে লিগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। লিগের স্পন্সর হয়েছে জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আবেদীন হাসপাতাল।

হাকিম বাবুল, শেরপুর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেরপুর জেলা ফুটবল লিগে দ্বিতীয় হ্যাটট্রিক

শেরপুর জেলা ফুটবল লিগে দ্বিতীয় হ্যাটট্রিক

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক

শেরপুরে দাবা লিগে চ্যাম্পিয়ন চেস কমিউনিটি, সেরা দাবাড়ু রউফ আজিজ

শেরপুরে দাবা লিগে চ্যাম্পিয়ন চেস কমিউনিটি, সেরা দাবাড়ু রউফ আজিজ

হারিয়ে দিয়ে ভারতকে ইমরান খানের খোঁচা

হারিয়ে দিয়ে ভারতকে ইমরান খানের খোঁচা