শেরপুর মেয়র গোল্ডকাপ ফুটবলে উত্তেজনাপূর্ণ ফাইনাল

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৭:২৮ এএম, ০১ ফেব্রুয়ারি ২০২০
শেরপুর মেয়র গোল্ডকাপ ফুটবলে উত্তেজনাপূর্ণ ফাইনাল

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার গৌরবের ১৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মেয়র গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ৮নং ওয়ার্ড একাদশ। শনিবার বিকেলে স্থানীয় শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৫নং ওয়ার্ড একাদশকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা ঘরে তুলে নেয় ৮নং ওয়ার্ড একাদশ।

উত্তেজনাপূর্ণ খেলার ইনজুরি সময়ের এক মিনিটে ৮নং ওয়র্ডের মাঝমাঠ খেলোয়াড় শাহজাহান ইসলাম লিমন দলের পক্ষে একমাত্র গোলটি করেন। ফাইনালের গোলদাতা শাহজাহান ইসলাম লিমন অনবদ্য নৈপূণ্যের জন্য ম্যাচ সেরা খেলোয়াড় এবং টর্নামেন্টের ৩ খেলায় ২ গোল করায় সর্বোচ্চ গোলদাতার ‘গোল্ডেন সু’ পুরষ্কার লাভ করেছেন।

জেলার বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে ফাইনাল খেলাটি বেশ উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে। কিন্তু আক্রমণভাগে ব্যর্থতায় দুই দলের কেউই গোল করতে পারছিলেন না। খেলার অন্তিম মুহূর্তে ইনজুরি সময়ে বামপ্রান্ত থেকে প্রতিপক্ষের গোলমুখে সতীর্থ এক খেলোয়াড়ের বাড়ানো বলে গোলকিপারের সামনে থেকে শাহজাহান ইসলাম লিমন আলতো টোকায় বল জালে জড়ালে ৮ নং ওয়ার্ডের খেলোয়াড় দর্শক ও সমর্থকরা উল্লাসে মেতে ওঠেন।
sportsmail24
খেলা শেষ হওয়ার আধা মিনিট আগে গোল শোধ করার সুযোগ পায় ৫নং ওয়ার্ড একাদশ। তবে প্রতিপক্ষের ডি-বক্সের মাথায় ফাউল পেলেও ৫নং ওয়ার্ডের নাইজেরিয়ান খেলোয়াড় আব্বাছ বল গোল বারের ওপর দিয়ে বাইরে পাঠিয়ে দিলে হতাশা নিয়ে তাদের মাঠ ছাড়তে হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়্যেদ অ্যাডভোকেট জেড মুরশিদ আলী, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, হুইপ আতিক কন্যা শারমিন রহমান অমি অতিথি হিসেবে মাঠে বসে খেলা উপভোগ করেন।

এছাড়া খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি, মেডেল ও পুরষ্কার বিতরণ করেন তারা। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি, পৌর কাউন্সিলর এবং স্পন্সর প্রতিষ্ঠানের মাঝে শুভেচ্ছা উপহারে ক্রেস্ট প্রদান করা হয়।
sportsmail24
পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, জেলা ক্রীড়া সংস্থা ও ডিএফএ’র কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের সুধীবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শক ফাইনাল খেলাটি উপভোগ করেন।

শেরপুর পৌরসভার গৌরবের ১৫০ বছর পূর্তি উপলক্ষে বছরব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার অংশ হিসেবে ‘মেয়র গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা-২০২০’ আয়োজন করা হয়। এতে পৌরসভার ৯টি ওয়ার্ড একাদশ দল নক-আউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করে।

হাকিম বাবুল, শেরপুর


শেয়ার করুন :


আরও পড়ুন

ফেনী প্রথম বিভাগ ক্রিকেট লিগে অপরাজিত চ্যাম্পিয়ন ফ্রেন্ডশীপ ক্লাব

ফেনী প্রথম বিভাগ ক্রিকেট লিগে অপরাজিত চ্যাম্পিয়ন ফ্রেন্ডশীপ ক্লাব

শেরপুরে মেয়র গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ৮নং ওয়ার্ড

শেরপুরে মেয়র গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ৮নং ওয়ার্ড

মানিকগঞ্জকে হারিয়ে কাপ পর্বের জোন ফাইনালে শেরপুর

মানিকগঞ্জকে হারিয়ে কাপ পর্বের জোন ফাইনালে শেরপুর

ল্যান্স নায়েক হলেন আরচার রোমান সানা

ল্যান্স নায়েক হলেন আরচার রোমান সানা