টসে সাকিবের জায়গায় মিরাজ, মাশরাফির জায়গা মুশফিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ০৭ জানুয়ারি ২০২৩
টসে সাকিবের জায়গায় মিরাজ, মাশরাফির জায়গা মুশফিক

সাত অধিনায়কের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে মাঠে ছিলেন না সাকিব আল হাসান। নিয়মিত এই অধিনায়কের পরিবর্তে ট্রফি উন্মোচনে প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন মেহেদী হাসান মিরাজ।

শনিবার অবাক করে টস করতে আসেন সেই মিরাজই। দলের নেতৃত্বও দিয়েছেন তিনি। অবিশ্বাস্য একটা সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশাল। প্রতি ম্যাচের আগেই তারা অধিনায়ক ঠিক করবেন। একই ম্যাচে মাশরাফি মুর্তজার পরিবর্তে টস করতে মাঠে ছিলেন উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম।

গত আসরে বরিশালের নেতৃত্বে ছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশের টেস্ট ও টি ২০ অধিনায়ক এবারও আছেন এই দলে। টুর্নামেন্ট শুরুর আগের কদিনে অধিনায়কত্ব নিয়ে কোনো ঘোষণা দলের পক্ষ থেকে দেওয়া হয়নি। তবে সাকিবই নেতৃত্ব দেবেন বলে ধরা হয়েছিল। এদিন দলের ম্যানেজার সাজ্জাদ আহমেদ জানান, “কে অধিনায়ক হবেন সেটা ঠিক করা হবে ম্যাচ বাই ম্যাচ হিসাবে।”

বরিশাল নয় এদিন চমক দেয় সিলেট স্ট্রাইকার্সও। মাশরাফি মুর্তজার পরিবর্তে মাঠে টস করতে নামেন মুশফিক। তবে সিলেটের অনুষ্ঠানিক খেলোয়াড় তালিকায় মাশরাফিকেই অধিনায়ক হিসাবে দেখা যায়।

তবে অধিনায়ক মাশরাফির জায়গায় পক্ষে স্বাক্ষর রাখা হয় মুশফিকেরই। পরে সিলেট জানায়, জাতীয় দায়িত্বের কারণে মাঠে যেতে কিছু দেরি হয় মাশরাফির। এজন্য মুশফিককে টস করতে পাঠানো হয়।

খেলোয়াড়ের বাইরে মাশরাফি মুর্তজা একজন সংসদ সদস্যও। এ কারণে জাতীয় দায়িত্বও থাকে তার উপর।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :