ছুটির দিনে ভরলো বিপিএলের গ্যালারি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৬ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯
ছুটির দিনে ভরলো বিপিএলের গ্যালারি

জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের পর বুধবার (১১ ডিসেম্বর) মাঠে গড়ায় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট। বিপিএলের প্রথম দিন গ্যালারি ছিল দর্শকশূন্য। হাতেগুনে বলার মত অবস্থা ছিল দর্শকদের সংখ্যা। এমনকি পরের দিন বৃহস্পতিবারও একই চিত্র। অবশেষে ‘বঙ্গবন্ধু বিপিএল’ দেখা পেয়েছে দর্শকের। শুক্রবার দ্বিতীয় ম্যাচের আগে মাঠে ছিল প্রায় পাঁচ হাজার দর্শক।

বিপিএলের তৃতীয় দিন গ্যালারি দর্শকে ভড়ে উঠার দু’টি কারণও প্রকাশ পেয়েছে। প্রথমটি সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার এবং দ্বিতীয়টি হলো দিনের সন্ধ্যার ম্যাচে মাঠে নামে দেশসেরা দুই খেলোয়াড় মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল।

দু’জনই মাঠে নামেন ঢাকা প্লাটুনের জার্সি গায়ে। নিজেদের প্রথম ম্যাচে ঢাকা ৯ উইকেটের বড় ব্যবধানে হেরে গেছে রাজশাহী রয়্যালসের কাছে। শুক্রবার ঢাকার প্রতিপক্ষ ছিল কুমিল্লা ওয়ারিয়র্স। যারা নিজেদের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সকে ১০৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে।
sportsmail24

শুক্রবার জুমার নামাজের দিন হওয়া নির্ধারিত সময়ের চেয়ে আধা ঘণ্টা পিছিয়ে দিনের প্রথম ম্যাচ শুরু হয় দুপুর ২টায়। প্রথম ম্যাচে সিলেট থান্ডারকে ৮ উইকেটে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে রাজশাহী রয়্যালস।

দিনের প্রথম ম্যাচ দেরিতে শুরু হওয়ায় দ্বিতীয় ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের পর। সন্ধ্যা ৭টায় শুরু হয় ঢাকা ও কুমিল্লার মধ্যকার খেলা। এছাড়া দিনের প্রথম খেলা দ্রুত শেষ হয়ে যাওয়ায় দুই ম্যাচের মধ্যে প্রায় ৩ ঘণ্টা বিরতি হয়ে যায়। বিরতির মধ্যে কিছু দর্শক বাহিরে চলে গেলেও ম্যাচ শুরুর আগেই মিরপুর স্টেডিয়ামের গ্যালারির কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

মাশরাফি-তামিমদের ম্যাচ দিয়ে সেই চিরচেনায় ফিরে আসে মিরপুরের গ্যালারি। প্রিয় ক্রিকেটারদের পেয়ে থেমে থেমেই উল্লাসে মেতে উঠে পুরো গ্যালারি।

ছুটির দিনে খেলা দেখতে আসা বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থী বলেন, ‘আজ শুক্রবার, ক্লাস নেই। এছাড়া আজ মাশরাফি-তামিমের খেলা রয়েছে। গত ম্যাচেও আমি গ্যালারিতে ছিলাম। কিন্তু মাশরাফি-তামিম ভালো পারফরমেন্স করতে পারেনি। আশা করছি, আজ ভালো কিছু করে দেখাবে তারা।’

বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তা বলেন, ‘প্রতিটি বিপিএলেই কিছু ম্যাচ দেখা হয়। এবারও দেখবো বলে আশায় ছিলাম। আজ (শুক্রবার) অফিস বন্ধ, তাই দুপুরের পর স্টেডিয়ামে টিকিট বিক্রির বুথ থেকে টিকিট কিনেছি। আসল লক্ষ্য তামিম-মাশরাফির খেলা দেখা। এছাড়া ঢাকার দলে পাকিস্তানের শহিদ আফ্রিদিও আছে। আজ ঢাকা জিতবে বলে আমি আশাবাদি।’


শেয়ার করুন :


আরও পড়ুন

সিলেটকে হারিয়ে চট্টগ্রামের শুভ সূচনা

সিলেটকে হারিয়ে চট্টগ্রামের শুভ সূচনা

রংপুর রেঞ্জার্সকে বড় ব্যবধানে হারালো কুমিল্লা ওয়ারিয়র্স

রংপুর রেঞ্জার্সকে বড় ব্যবধানে হারালো কুমিল্লা ওয়ারিয়র্স

খুলনার কাছে ধরা খেল চট্টগ্রাম

খুলনার কাছে ধরা খেল চট্টগ্রাম