আইপিএলের থিম সং ‘চুরি’, আইনি পথে জনপ্রিয় ব়্যাপার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫২ এএম, ১০ সেপ্টেম্বর ২০২০
আইপিএলের থিম সং ‘চুরি’, আইনি পথে জনপ্রিয় ব়্যাপার

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রতিকূল পরিবেশকে হার মানিয়ে আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের ১৩তম আসর। ১৯ সেপ্টেম্বর (শনিবার) মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মাঠে নামার মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের আইপিএল। তবে তার আগে বিতর্কে জড়ালো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এ ফ্রাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট।

আইপিএলের ১৩তম আসরের জন্য গত রোববার (৬ সেপ্টেম্বর) আয়েঙ্গে হাম ওয়াপাস শিরোনামে থিম সং প্রকাশ করা হয়েছে। ব়্যাপ মিউজিক দিয়ে তৈরি থিম সংটি ভক্তদের মধ্যে বেশ উন্মদনাও তৈরি করেছে। তবে পাশাপাশি বিতর্কেও কেন্দ্রে জড়িয়ে পড়েছে আইপিএলের থিম সং।

থিম সংটি মুক্তি পাওয়ার পর জনপ্রিয় ব়্যাপার কৃষ্ণা কল তার গান নকল করে তৈরি করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন। এমনকি থিম সংটি তৈরি করতে তার অনুমতিও নেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামের পোস্টে তিনি লিখেন, আমার গান ‘দেখ কৌন আয়া ওয়াপাস’ থেকে আইপিএলের থিম সং ‘আয়েঙ্গে হাম ওয়াপাস’ তৈরি করা হয়েছে। যদিও আইপিএল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কোথাও আমাকে বা আমার গানের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়নি। সোশ্যাল মিডিয়ায় সবকিছুই তো থেকে যায়, ফ্যানেরাই এর বিচার করুক।

ব়্যাপার কৃষ্ণ কলের গাওয়া ‘দেখ কৌন আয়া ওয়াপাস’ গানটি তিন বছর আগে ইউটিউবে পোস্ট করা হয়েছে। গানের কথা ও পারফরম্যান্স তার নিজের।

এদিকে ভারতী সংবাদ মাধ্যমগুলো বলা হচ্ছে, বিষয়টি নিয়ে আইপিএল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে আইনি পথেও লড়তে যাচ্ছেন কৃষ্ণা কল। যদিও আইপিএল কর্তৃপক্ষ থেকে এখনও এ বিষয়ে কোন জবাব দেওয়া হয়নি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের সূচি প্রকাশ

আইপিএলের সূচি প্রকাশ

মেয়েদের আইপিএল চান ঝুলন গোস্বামী

মেয়েদের আইপিএল চান ঝুলন গোস্বামী

দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনার থাবা

দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনার থাবা

আইপিএলের চেয়ে দেশের হয়ে খেলাটা বেশি সম্মানের : মোস্তাফিজ

আইপিএলের চেয়ে দেশের হয়ে খেলাটা বেশি সম্মানের : মোস্তাফিজ