হায়দরাবাদের মরার ওপর খাঁড়ার ঘা, ছিটকে গেছেন ভুবনেশ্বর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২০ এএম, ০৬ অক্টোবর ২০২০
হায়দরাবাদের মরার ওপর খাঁড়ার ঘা, ছিটকে গেছেন ভুবনেশ্বর

সানরাইজার্স হায়দরাবাদের ওপর যেন ‘মরার ওপর খাঁড়ার ঘা’ হলেন ভুবনেশ্বর কুমার। চলমান আইপিএলে এমনিতেই হারের বৃত্ত থেকে বের হতে পারছে না হায়দরাবাদ। এর মাঝে চোটের কারণে পুরো আসর থেকেই ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার।

আইপিএলের চলমান আসরে এখন পর্যন্ত নিজেদের ৫ ম্যাচে মাত্র ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এর মাঝে দলের খেলোয়াড়দের একের পর এক চোট। প্রথম ম্যাচেই ছিটকে গিয়ে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন মিচেল মার্শ। এখন আবার পুরো আসরের জন্যই চলে গেলেন ভুবনেশ্বর কুমার।

ক্রিকবাজের এক প্রতিবেদনে জানানো হয়, আইপিএল শেষ হয়ে গেছে ভারতীয় এ পেসারের। শুধু আইপিএল শেষ নয়, মাংসপেশীর চোটের কারণে ভারতের হয়ে অস্ট্রেলিয়ার সফরেও ভুবনেশ্বর কমারকে নিয়ে শঙ্কা রয়েছে।
sportsmail24
সংযুক্ত আরব আমিরাতের আইপিএলে বোলিংয়ে আলো ছড়াচ্ছিলেন ভুবনেশ্বর কুমার। তবে চোটের কারণে ২০২০ সালে তাকে আর খেলার মাঠে নাও দেখা যেতে পারে।

শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের ১৯তম ওভারে প্রথম বলের পর থামতে হয়েছে ভুবনেশ্বরকে। তার ওভারের পরের ৫ বল শেষ করেছেন খলিল আহমেদ। খেরতে না পারায় রোববার মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে দর্শকের ভূমিকায় থাকতে হয়েছে তাকে।

এদিকে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-এর এক প্রতিবেদনে জানানো হয়, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক সিনিয়র কর্তা জানিয়েছেন, আইপিএলের সঙ্গে সামনের অস্ট্রেলিয়া সফরও মিস করতে পারেন ভুবনেশ্বর।

ওই কর্মকর্তা আরও বলেছেন, ঊরুর মাংসপেশীর চোটে ভুবনেশ্বর কুমারের আইপিএল শেষ হয়ে গেছে। এটা সম্ভবত গ্রেড ২ কিংবা ৩ ধাঁচের ইনজুরি, এর মানে হলো তাকে কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। এতে করে ভারতের অস্ট্রেলিয়া সফরও মিস করতে পারে সে।

বছরের শেষ দিকে অস্ট্রেলিয়ায় চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতীয় ক্রিকেট দলের সফর সূচি রয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রাবাদার বোলিং তোপে দিশেহারা আরসিবি, শীর্ষে দিল্লি

রাবাদার বোলিং তোপে দিশেহারা আরসিবি, শীর্ষে দিল্লি

হ্যাটট্টিক হারের পর ধোনিদের দাপুটে জয়

হ্যাটট্টিক হারের পর ধোনিদের দাপুটে জয়

কলকাতাকে পাঁচে নামিয়ে শীর্ষে দিল্লি

কলকাতাকে পাঁচে নামিয়ে শীর্ষে দিল্লি

হ্যাটট্রিক হারের স্বাদ পেল ক্লান্ত ধোনি

হ্যাটট্রিক হারের স্বাদ পেল ক্লান্ত ধোনি