হ্যাটট্রিক হারের স্বাদ পেল ক্লান্ত ধোনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১২ এএম, ০৩ অক্টোবর ২০২০
হ্যাটট্রিক হারের স্বাদ পেল ক্লান্ত ধোনি

একে একে সবাই যখন আউট হয়ে সাজঘরের পথ ধরছিলেন তখন রবীন্দ্র জাদেজাকে সঙ্গে নিয়ে এগিয়ে যান মহেন্দ্র সিং ধোনি। জয় থেকে ৫১ রান দূরে থাকতে জাদেজা ফিরে গেলেও মনে হচ্ছিল বাকি ১৪ বলে জয়টা বোধহয় সম্ভব। কারণ, তখনও ব্যাট হাতে খেলে যাচ্ছিলেন ধোনি। কিন্তু শেষ পর্যন্ত হার মানলেন ক্লান্ত ধোনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সম্প্রতি বিদায় নেওয়া ধোনির যে বয়স হয়েছে তার ছাপ এ ম্যাচে আরও স্পষ্ট হলো। ভারতীয় ক্রিকেটের সফর এ সাবেক অধিনায়ক ওভারের মাঝে বার বার পানি পান এবং ব্যাট বদল করছিলেন। পানি পা বা ব্যাট বদলে করে আসলে তিনি যে দম নেওয়ার চেষ্টা করছিলেন সেটিও লক্ষণীয় ছিল। তবে শেষ রক্ষা হয়নি।

চলমান আইপিএলের ১৪তম ম্যাচে শুক্রবার (২ অক্টোবর) ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদের কাছে মাত্র ৭ রানে হেরে গেছে ধোনির চেন্নাই সুপার কিংস। নিজেদের চার ম্যাচে শেষ তিন ম্যাচে টানা হেরে হারের হ্যাটট্রিক গড়লো চেন্নাই। বিপরীতে চার ম্যাচে হায়দরাবাদের এটি দ্বিতীয় জয়।
sportsmail24
টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রানের ইনিংস গড়ে সানরাইজার্স হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রানে থেমে যায় চেন্নাইয়ের ইনিংস। জাদেজার ফিফটির পর ব্যাট হাতে ৪৭ রানে অপরাজিত ছিলেন ধোনি।

ম্যাচ শেষে ধোনি বলেন, ‘পর পর তিন ম্যাচ শেষ কবে হেরেছি মনে পড়ছে না। একই ভুল বার বার করেই চলেছি আমরা। ঠিক যেভাবে খেলতে চেয়েছি পারিনি। ব্যাট করার সময়ে প্রচণ্ড গরমে গলা শুকিয়ে আসছিল। চেষ্টা করছিলাম কিন্তু ব্যাটে-বলে হচ্ছিল না কিছুতেই।’

এদিকে এ হারে চার ম্যাচে মাত্র এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার সর্বশেষেই অবস্থান করছে ধোনির চেন্নাই সুপার কিংস। অন্যদিকে দ্বিতীয় জয় তুলে নিয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চার নম্বরে উঠে এসেছে হায়দরাবাদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেয়েদের আইপিএলে ডাক পেয়েছেন জাহানারা ও সালমা

মেয়েদের আইপিএলে ডাক পেয়েছেন জাহানারা ও সালমা

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা

নতুন কোচ পেল পাকিস্তান নারী দল

নতুন কোচ পেল পাকিস্তান নারী দল

কলকাতার তিন পেসারে কুপোকাত রাজস্থান রয়্যালস

কলকাতার তিন পেসারে কুপোকাত রাজস্থান রয়্যালস