হায়দরাবাদেও করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০৪ মে ২০২১
হায়দরাবাদেও করোনার হানা

করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেছে আইপিএলের চলমান ১৪তম আসর। তবে কলকাতা, চেন্নাইয়ের পর এবার নতুন করে তৃতীয় ফ্রাঞ্চাইজি হিসেবে করোনা আক্রান্তে নাম লিখালো সানরাইজার্স হায়দরাবাদ। ফ্র্যাঞ্চাইজিটি ঋদ্ধিমান সাহা করোনায় আক্রান্ত হয়েছেন।

দেশজুড়ে করোনা মহামারীর মাঝেও ভালোভাবেই চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। তবে ভেন্যু পরিবর্তনের পর করোনার কবলে পড়েছে টুর্নামেন্টটি। কলকাতা, চেন্নাইয়ের বেশ কয়েকজন ক্রিকেটার করোনা আক্রান্ত হলে পুরো টুর্নামেন্টটি শঙ্কায় মুখে পড়ে। যদিও শেষ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

এর মাঝে তৃতীয় ফ্রাঞ্চাইজি হিসেবে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার ঋদ্ধিমান সাহা করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে কলকাতার দুই ক্রিকেটার সন্দ্বীপ ওয়ারিওর, বরুন চক্রবর্তী; চেন্নাইয়ের তিন সাপোর্ট স্টাফ এবং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ মাঠকর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে ঋদ্ধিমান সাহার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। বুধবার (৫ মে) দিল্লিতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল হায়দরাবাদের। তবে তার আগেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল আইপিএল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

ভারতের অবস্থায় উদ্বিগ্ন টেইলর

ভারতের অবস্থায় উদ্বিগ্ন টেইলর

আইপিএল ছেড়ে পাকিস্তান যাবেন সাকিব-রাসেল

আইপিএল ছেড়ে পাকিস্তান যাবেন সাকিব-রাসেল

‘আইপিএল শুধু বিনোদন নয়, জীবিকারও উৎস’

‘আইপিএল শুধু বিনোদন নয়, জীবিকারও উৎস’