করোনা নেগেটিভ স্যাম কুরান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৪ জুলাই ২০২০
করোনা নেগেটিভ স্যাম কুরান

এজ বোলে ইংল্যান্ডের মধ্যকার তিনদিনের আন্তঃস্কোয়াড প্রস্তুতি ম্যাচ চলাকালীন সময়ে অসুস্থ হয়ে পড়ায় কোয়ারেন্টাইনে যেতে বাধ্য হয়েছিলেন ইংলিশ অলরাউন্ডার স্যাম কুরান। তবে নতুন খবর হচ্ছে করোনা পরীক্ষায় তিনি নেগেটিভ হিসেবে বিবেচিত হয়েছেন।

শুক্রবার (৩ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তা দিতে প্রস্তুতি নিচ্ছে ইংল্যান্ড। তারই পরিকল্পনা হিসেবে টিম বাটলার ও টিম বেন স্টোকস নামক দুটি দলে বিভক্ত তিনদিনের আন্তঃস্কোয়াড প্রস্তুতি ম্যাচের আয়োজন করে ইসিবি।

তবে প্রস্তুতি ম্যাচের প্রথমদিনেই ঘটেছে বিপত্তি। প্রস্তুতি ম্যাচের প্রথম দিন খেলার পর অসুস্থ হয়ে পড়েন ইংলিশ অলরাউন্ডার স্যাম কুরান। যিনি কি-না টিম বাটলারের হয়ে খেলছিলেন এবং শুরুর দিনে ব্যাট হাতে ১৫ রান করেছিলেন। সাধারন অসুস্থতার পাশাপাশি ডায়রিয়ায়ও আক্রান্ত হয়েছিলেন তিনি। অসুস্থতাবোধ করার পর তাকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

তার অসুস্থ হওয়ার পর ইসিবি জানিয়েছিল, ইংল্যান্ডের আন্তঃ-স্কোয়াড ওয়ার্ম-আপ ম্যাচে জোস বাটলারের দলের হয়ে খেলা স্যাম কুরান ম্যাচে আর অংশ নিতে পারবে না। তিনি (কুরান) মেডিকেল টিমের নজরদারিতে আছেন এবং আজ তিনি কোভিড -১৯ এর জন্য পরীক্ষা করিয়েছেন।’

তবে বৃহস্পতিবার (২ জুলাই) করোনা পরীক্ষা করালে শুক্রবার (৩ জুলাই) তার ফলাফল নেগেটিভ আসে। তাতে আগামী ২৪-৪৮ ঘন্টার মাঝে তিনি দলের সাথে অনুশীলনে যোগ দিবেন। অনুশীলনে যোগ দিলেও তাকে নজরদারিতে রাখবেন টিম ডাক্তার মার্ক ওয়ার্সপুন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ লোগো নিয়ে মাঠে নামবে ইংল্যান্ডও

‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ লোগো নিয়ে মাঠে নামবে ইংল্যান্ডও

পিটারসন-ফ্লিনটফের পাশে বসছেন স্টোকস

পিটারসন-ফ্লিনটফের পাশে বসছেন স্টোকস

শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার সাকিব

শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার সাকিব

গ্রান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস খান!

গ্রান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস খান!