ধোনির চেন্নাইয়ে সমস্যার পাহাড়, হরভজনকে নিয়েও শঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৯ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২০
ধোনির চেন্নাইয়ে সমস্যার পাহাড়, হরভজনকে নিয়েও শঙ্কা

সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর শুরুর আগেই সমস্যার পাহাড়ে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সমস্যা যেন পিছুই ছাড়ছে না ধোনির চেন্নাইয়ের। এবার আইপিএলে খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে চেন্নাইয়ের ভারতীয় স্পিনার হরভজন সিংহকে নিয়ে। সম্ভবত এবারের আইপিএল খেলা হচ্ছে না তাঁর।

চেন্নাইয়ের সমস্যার শুরুটা হয় করোনা নিয়ে। আইপিএল শুরুর আগেই করোনা পরীক্ষা করালে চেন্নাইয়ের ১৩ জনের দেহে করোনা পজেটিভ মিলে। যেখানে সাপোর্ট স্টাফদের পাশাপাশি দুই ভারতীয় ক্রিকেটারের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। তারা হলেন, পেসার দীপক চাহার ও ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড।

করোনার সমস্যা শেষ হতে না হতেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের ১৩তম আসর থেকে নিজেকে সরিয়ে নেন ভারতের সাবেক ক্রিকেটার ও চেন্নাই সুপার কিংসের সবচেয়ে সফল ব্যাটসম্যান সুরেশ রায়না। রায়না হঠাৎই চলে যাওয়ায় চারিদিকে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

সুরেশ রায়নার পর এবার আলোচনায় স্পিনার হরভজন সিংহ। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর মতে, এবারের আইপিএলে সম্ভবত ভারতীয় স্পিনার হরভজন সিংয়ের সার্ভিস পাবেন না ক্যাপ্টেন কুল। চেন্নাই সুপার কিংসের পাঁচ দিনের স্ট্রেন্থ ও কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেননি তিনি। মা অসুস্থ থাকায় দলের সঙ্গে দুবাই যাননি এই ভারতীয় স্পিনার।

সিএসকে ম্যানেজমেন্টকে হরভজন জানিয়ে দেন, দু'সপ্তাহ পরে তিনি দুবাইতে পৌঁছে যাবেন। কিন্তু জানা গিয়েছে, এখনও সিএসকে ম্যানেজমেন্টের সঙ্গে যোগাযোগ করেননি হরভজন। তিনি কবে দুবাই যাচ্ছেন সে বিষয়ে কোনও ধারণাই নেই চেন্নাই ম্যানেজমেন্টের। তাই আপাতত হরভজন সিংকে ছাড়াই অঙ্ক কষতে শুরু করে দিয়েছেন মহেন্দ্র ধোনিরা।

চেন্নাই দলের গুরুত্বপূর্ণ সদস্য হরভজন সিং। ২০১৮ সালের আইপিএল নিলামে দুই কোটি টাকার বেস প্রাইসে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে ভেড়ায়। ২০১৯ মৌসুমে সিএসকে’র হয়ে ১১ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছিলেন হরভজন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্টিডের কোচিংয়ে আরও তিন বিশ্বকাপ খেলবে নিউজিল্যান্ড

স্টিডের কোচিংয়ে আরও তিন বিশ্বকাপ খেলবে নিউজিল্যান্ড

আইপিএল খেলা হচ্ছে না মালিঙ্গার

আইপিএল খেলা হচ্ছে না মালিঙ্গার

লঙ্কা প্রিমিয়ার লিগের সূচি চূড়ান্ত

লঙ্কা প্রিমিয়ার লিগের সূচি চূড়ান্ত

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা