লঙ্কা প্রিমিয়ার লিগের সূচি চূড়ান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৬ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২০
লঙ্কা প্রিমিয়ার লিগের সূচি চূড়ান্ত

শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) উদ্বোধনী আসরের চূড়ান্ত সূচি প্রকাশ করা হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) প্রকাশিত সূচি অনুযায়ী চলতি বছরের ১৪ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

চলতি বছরের ২৮ আগস্ট থেকে মাঠে গড়ানোর কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল)। তবে টুর্নামেন্ট শুরুর আগেই পিছিয়ে গেছে উদ্বোধনী আসরটি। শ্রীলঙ্কার কোয়ারেন্টাইন নিয়মের কারণে বিদেশি খেলোয়াড়দের নিয়ে বিপাকে পড়তে হবে বলে টুর্নামেন্টটি পিছিয়ে দিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

২২ দিনের ওই টুর্নামেন্টটির ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আছে দেশের তিনটি ভেন্যুতে। ভেন্যুগুলো হলো রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং সুরইয়াওয়াওয়া মাহিন্দা রাজাপাকসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

টুর্নামেন্টে মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে। দলের নামগুলো হবে কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুল্লা ও জাফনা শহরগুলোর নাম অনুসারে। এসএলসি জানিয়েছে, টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য ইতোমধ্যে ৭০ জন আন্তর্জাতিক খেলোয়াড় ও ১০ জন হাই-প্রোফাইল কোচ আগ্রহ প্রকাশ করেছে।

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে দেখা যেতে পারে শহীদ আফ্রিদি, শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজ, এবি ডি ভিলিয়ার্স, ইয়ান মরগান, যুবরাজ সিং, সুনিল নারিন, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ইরফান পাঠান, ক্রিস গেইল, অ্যালেক্স হেলস, শেন ওয়াটসন এবং সাকিব আল হাসানের মতো ক্রিকেট আইকনদের।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানের দারুণ জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানের দারুণ জয়

ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ

ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ

ঝুঁকি নিয়ে কেন আইপিএল, জানালেন সৌরভ

ঝুঁকি নিয়ে কেন আইপিএল, জানালেন সৌরভ

রায়না উপলব্ধি করবেন কত টাকা হারালেন

রায়না উপলব্ধি করবেন কত টাকা হারালেন