আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২০
আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন

সুরেশ রায়নার পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর শুরুর আগেই নিজেকে সরিয়ে নিলেন চেন্নাই সুপার কিংসের স্পিনার হরভজন সিংহ। ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে আইপিএলের ত্রয়োদশ আসরে না খেলার সিদ্বান্ত নিয়েছেন হরভজন।একই কারণে আইপিএল থেকে সরে যান রায়নাও।

আসর শুরুর আগেই সমস্যার পাহাড়ে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের সমস্যার শুরুটা হয় করোনা নিয়ে। আইপিএল শুরুর আগেই করোনা পরীক্ষা করালে চেন্নাইয়ের ১৩ জনের দেহে করোনা পজেটিভ মিলে। যেখানে সাপোর্ট স্টাফদের পাশাপাশি দুই ভারতীয় ক্রিকেটারের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। তারা হলেন, পেসার দীপক চাহার ও ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড।

করোনার সমস্যা শেষ হতে না হতেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের ১৩তম আসর থেকে নিজেকে সরিয়ে নেন ভারতের সাবেক ক্রিকেটার ও চেন্নাই সুপার কিংসের সবচেয়ে সফল ব্যাটসম্যান সুরেশ রায়না। রায়না হঠাৎই চলে যাওয়ায় চারিদিকে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

সুরেশ রায়নার পর আলোচনায় আসেন স্পিনার হরভজন সিংহ। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর জানিয়েছিল, এবারের আইপিএলে সম্ভবত ভারতীয় স্পিনার হরভজন সিংয়ের সার্ভিস পাবেন না ক্যাপ্টেন কুল। চেন্নাই সুপার কিংসের পাঁচ দিনের স্ট্রেন্থ ও কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেননি তিনি। মা অসুস্থ থাকায় দলের সঙ্গে দুবাই যাননি এই ভারতীয় স্পিনার।

জানানো হয়েছিল, আগস্টের শেষ সপ্তাহে দলের সাথে যোগ দিবেন তিনি। কিন্তু দলের সাথে যোগ না দিয়ে আইপিএলের ত্রয়োদশ আসরে না খেলার সিদ্বান্ত নিয়েছেন হরভজন। ভারতীয় সংবাদ মাধম্যকে ক্লাবের পক্ষ থেকে এক খবর নিশ্চিত করা হয়। তারা জানায়, আসন্ন আসরে খেলবেন না হরভজন।

চেন্নাই দলের গুরুত্বপূর্ণ সদস্য হরভজন সিং। ২০১৮ সালের আইপিএল নিলামে দুই কোটি টাকার বেস প্রাইসে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে ভেড়ায়। ২০১৯ মৌসুমে সিএসকে’র হয়ে ১১ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছিলেন হরভজন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সের মালিকানায় পাকিস্তান, খেলবেন আফ্রিদি-সরফরাজ

এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সের মালিকানায় পাকিস্তান, খেলবেন আফ্রিদি-সরফরাজ

পিএসএলের বাকি অংশের সূচি ঘোষণা

পিএসএলের বাকি অংশের সূচি ঘোষণা

সেঞ্চুরি দিয়ে প্রস্তুতি সারলেন লাবুশেন-ক্যারি

সেঞ্চুরি দিয়ে প্রস্তুতি সারলেন লাবুশেন-ক্যারি

টি-টোয়েন্টি ব্লাস্টে আফ্রিদি-ওয়াসিম

টি-টোয়েন্টি ব্লাস্টে আফ্রিদি-ওয়াসিম