পিএসএলের বাকি অংশের সূচি ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩২ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২০
পিএসএলের বাকি অংশের সূচি ঘোষণা

করোনার প্রকোপে চার ম্যাচ বাকি থাকতেই মার্চে স্থগিত হয়ে গিয়েছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসর। কিছুদিন আগে পিএসএলের বাকি অংশ বাতিল হওয়ার গুঞ্জন শোনা গেলেও অবশেষে করোনা বাঁধা পেরিয়ে আবারও শুরু হতে যাচ্ছে পিএসএলের বাকি অংশ।

চলতি বছরের ১৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে পিএসএলের বাকি অংশের ম্যাচগুলো। বুধবার (২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় চলতি বছরের ১৭ মার্চ থেকে স্থগিত হয় পিএসএলের পঞ্চম আসর। ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে মুলতান সুলতানস ও করাচি কিংসের মধ্যকার কোয়ালিফায়ার ম্যাচ। একই দিন প্রথম এলিমিনেটরে  লাহোর কালান্দার্সেরমুখোমুখি হবে পেশোয়ার জালমি।

এরপর ১৫ নভেম্বর দ্বিতীয় এলিমিনেটরে কোয়ালিফায়ারের পরাজয়ী দল মুখোমুখি হবে প্রথম এলিমিনেটরের বিজয়ী দলের সাথে। আর ১৭ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে চলতি বছরের আসরটির। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এবং দর্শকশূন্য স্টেডিয়ামে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, পিসিবি ২০২০-২১ ঘরোয়া মৌসুমের আয়োজনের পরিকল্পনা করছে, যার মধ্যে বেশ কয়েকটি বয়সভিত্তিক, পুরুষ এবং মহিলা প্রতিযোগিতা এবং জিম্বাবুয়ে এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজ অন্তর্ভুক্ত থাকবে। সমস্ত ঘরোয়া মৌসুমের ম্যাচগুলো আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চ মাসে অনুষ্ঠিত এইচবিএল পাকিস্তান সুপার লিগের সফল পরিকল্পনার অনুঘটক হিসেবে কাজ করবে।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা

সাদা বা লাল, সব বলেই নিজেকে প্রস্তুত করছেন রানা

আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন রায়না

আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন রায়না

করোনা মুক্ত চেন্নাই শিবির

করোনা মুক্ত চেন্নাই শিবির

ত্রিনবাগোর সপ্তম জয়, বিফলে রাসেলের ঝড়ো ইনিংস

ত্রিনবাগোর সপ্তম জয়, বিফলে রাসেলের ঝড়ো ইনিংস