টাইগারদের স্কিল ক্যাম্পে ২৭ ক্রিকেটার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২০ সেপ্টেম্বর ২০২০
টাইগারদের স্কিল ক্যাম্পে ২৭ ক্রিকেটার

ফাইল ফটো

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে টাইগার ক্রিকেটারদের স্কিল ক্যাম্প। ব্যক্তিগত অনুশীলনের তিনদিন বিরতি শেষে রোববার (২০ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এ স্কিল ক্যাম্পে যোগ দেবেন ২৭ টাইগার ক্রিকেটার।

করোনার কারণে কোয়ারেন্টাইন ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর এখনো অনিশ্চিয়তার মধ্যে রয়েছে। তবে সফর হচ্ছে ধরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কোচদের তত্ত্বাধানে খেলোয়াড়দের অনুশীলনে রাখতে চাইছে।

বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোভিড-১৯ এর জন্য বিধিনিষেধ ও সুরক্ষা ব্যবস্থা মাথায় রেখে খেলোয়াড়দের অনুশীলন ও চলাচল জৈব-সুরক্ষা দ্বারা নিয়ন্ত্রন করা হবে। অনুশীলন ক্যাম্প শুরুর আগে হোটেল সোনারগাঁওতে উঠবে ক্রিকেটাররা। যেখানে তাদের জন্য জৈব-সুরক্ষা পরিবেশ তৈরি করা হয়েছে।

এদিক দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজেটিভ আসার পরও ওপেনার সাইফ হাসানকে ২৭ জনের স্কোয়াডে রাখা হয়েছে। তবে পরবর্তী করোনা পরীক্ষায় নেগেটিভ না আসা পর্যন্ত তিনি অনুশীলন শুরু করতে পারবেন না।

টাইগার ক্রিকেটারদের এ অনুশীলন চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২৭ সেপ্টেম্বর কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়ার সূচি বয়েছে বাংলাদেশ দলের।

স্কিল ট্রেনিংয়ের স্কোয়াড
মমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টাইগারদের দায়িত্ব নেওয়ার আগেই সরে দাঁড়ালেন ম্যাকমিলান

টাইগারদের দায়িত্ব নেওয়ার আগেই সরে দাঁড়ালেন ম্যাকমিলান

১৮ জনের সবাই করোনা নেগেটিভ

১৮ জনের সবাই করোনা নেগেটিভ

ভেট্টোরিকে ঢাকা হয়ে শ্রীলঙ্কা যেতে হবে

ভেট্টোরিকে ঢাকা হয়ে শ্রীলঙ্কা যেতে হবে

টেস্ট দিয়ে জাতীয় দলে ফিরতে চান আশরাফুল

টেস্ট দিয়ে জাতীয় দলে ফিরতে চান আশরাফুল