ইমরুল-রিয়াদের হাফ-সেঞ্চুরি, তাসকিনের ৩ উইকেট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ০৫ অক্টোবর ২০২০
ইমরুল-রিয়াদের হাফ-সেঞ্চুরি, তাসকিনের ৩ উইকেট

ছবি : রতন গোমেজ/বিসিবি

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে টাইগারদের দু’দিনের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচ। সোমবার (৫ অক্টোবর) থেকে শুরু হওয়া এ ম্যাচে প্রথম দিনেই ব্যাট হাতে ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ এবং বল হাতে উজ্জ্বল ছিলেন পেসার তাসকিন আহমেদ।

ব্যাট হাতে জোড়া হাফ-সেঞ্চুরি করেছেন ওটিস গিবসন একাদশের ওপেনার ইমরুল কায়েস ও মিডল-অর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। আর বল হাতে রায়ান কুক একাদশের পক্ষে ৪২ রানে ৩ উইকেট নিয়েছেন পেসার তাসকিন আহমেদ।

সোমবার প্রথম দিন শেষে ৭২ ওভারে ৮ উইকেটে ২৪৮ রান করেছে ওটিস গিবসন একাদশ। ইমরুল ৫৯ ও মাহমুদউল্লাহ ৫৬ রান করেন। ২৯ রানে অপরাজিত আছেন মোসাদ্দেক হোসেন।
sportsmail24
টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ওটিস গিবসন একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তবে ব্যাট হাতে ভালো শুরু করতে পারেনি। শুরুতে ৭ রান করে সাজঘরের পথ ধরেন সাইফ হাসান।

অধিনায়ক শান্তও ব্যাট হাতে ব্যর্থ হন। মাত্র ২ রানে ফিরে যান তিনি। ফলে ৩২ রানে ২ উইকেট হারায় গিবসন একাদশ। এরপর তৃতীয় উইকেটে ৮০ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদ। বড় ইনিংস খেলার আভাস দিলেও দু’জনই হাফ-সেঞ্চুরি করে থামেন।
sportsmail24
৯৩ বলে ৬০ রান করেন ইমরুল কায়েস। আর ১১৬ বলে ৫৬ রান করেন মাহমুদউল্লাহ। এছাড়া গিবসন একাদশের পক্ষে লিটন কুমার দাস ৪৪, সৌম্য সরকার ২৬, নাঈম হাসান ৮ ও এবাদত হোসেন রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন। আর দিন শেষে ২৯ রানে অপরাজিত রয়েছেন মোসাদ্দেক হোসেন।

কুক একাদশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেওয়া তাসকিন আহমেদ ১১ ওভার বল করেছেন। প্রথম প্রস্তুতি ম্যাচের ন্যায় এ ম্যাচেও ভালো বল করেছেন তাসকিন। এছাড়া মোহাম্মদ মিঠুন ২টি এবং একটি করে উইকেট নিয়েছেন সাইফউদ্দিন-আল আমিন হোসেন ও তাইজুল ইসলাম।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চার দেশীয় টুর্নামেন্টের প্রস্তাবে বিসিবির না

চার দেশীয় টুর্নামেন্টের প্রস্তাবে বিসিবির না

বিসিবির প্রস্তাবিত টুর্নামেন্টে খেলছেন না মাশরাফি

বিসিবির প্রস্তাবিত টুর্নামেন্টে খেলছেন না মাশরাফি

মিঠুনের লড়াকু ইনিংসের পর মমিনুলের সেঞ্চুরি

মিঠুনের লড়াকু ইনিংসের পর মমিনুলের সেঞ্চুরি

বিসিবির সিদ্ধান্তে ডোমিঙ্গোর সমর্থন

বিসিবির সিদ্ধান্তে ডোমিঙ্গোর সমর্থন