উন্মোচিত হলো প্রেসিডেন্টস কাপের ট্রফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪০ পিএম, ১০ অক্টোবর ২০২০

কোয়ারেন্টাইন ইস্যুতে শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় টাইগারদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সময় লম্বা হয়েছে। তবে ঘরে বসে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির উদ্যোগে রোববার (১১ অক্টোবর) থেকে মাঠে গড়াচ্ছে টাইগার ক্রিকেটারদের নিয়ে তিন দলের প্রেসিডেন্টস কাপ। তার আগে উন্মোচন করা হলো প্রেসিডেন্টস কাপের ট্রফি।

শনিবার (১০ অক্টোবর) রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে প্রেসিডেন্টস কাপের ট্রফি উন্মোচন করা হয়। প্রেসিডেন্টস কাপের তিন দলের অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও নাজমুল হোসেন শান্ত আনুষ্ঠানিকভাবে এ ট্রফি উন্মোচন করেন।

রোববার (১১ অক্টোবর) মাহমুদউল্লাহ একাদশ ও শান্ত একাদশের মধ্য দিয়ে শুরু হবে তিন দলীয় ওয়ানডে টুর্নামেন্ট। আসরের অন্য দল হলো তামিম একাদশ।

তিন দলের এ টুর্নামেন্ট উপলক্ষে প্রায় ৩৭ লাখ টাকার প্রাইজমানি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ১৫ লাখ টাকা এবং রানাসআপ দল পাবে সাড়ে ৭ লাখ টাকা। এছাড়া প্রত্যেক ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ, সেরা ব্যাটসম্যান-বোলার এবং ফিল্ডারের জন্যও রাখা হয়েছে আলাদা আলাদা পুরস্কার।

প্রেসিডেন্টস কাপে মোট ১১ ক্যাটাগরিতে ৩৬ লাখ ৭৫ টাকার টাকার প্রাইজমানি দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে ফাইনাল ম্যাট টিভিতে দেখানো ছাড়াও প্রেসিডেন্টস কাপের গ্রুপ পর্বের ৬টি ম্যাচ ফেসবুকে সরাসির সম্প্রচার করবে বিসিবি। পাশাপাশি বাংলাদেশ বেতারে প্রত্যেক ম্যাচে ধারাভাষ্য দেওয়া হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

তামিম-মুশফিকরা সবাই করোনা নেগেটিভ

তামিম-মুশফিকরা সবাই করোনা নেগেটিভ

ফেসবুকে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের খেলা

ফেসবুকে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের খেলা

মুজিববর্ষের সেই ম্যাচ দুটি আয়োজন করবে বিসিবি

মুজিববর্ষের সেই ম্যাচ দুটি আয়োজন করবে বিসিবি