তামিম-মুশফিকরা সবাই করোনা নেগেটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১০ অক্টোবর ২০২০
তামিম-মুশফিকরা সবাই করোনা নেগেটিভ

ফাইল ফটো

শ্রীলঙ্কা সফরে না গেলেও থেমে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের ক্রিকেটারদের নিয়ে তিন দলের প্রেসিডেন্টস কাপ শুরু করছে বিসিবি। রোববার থেকে এ টুর্নামেন্ট মাঠে গড়ানোর আগে ক্রিকেটারদের কোভিড-১৯ টেস্ট করা হয়েছিল। যেখানে সবাইর নেগেটিভ ফল এসেছে।

তিন দলের প্রেসিডেন্টস কাপে ৪৫ জন ক্রিকেটারের পাশাপাশি ছয়জন করে স্ট্যান্ডবাই ক্রিকেটার রাখা হয়েছে। মূলত করোনার কারণে বাড়তি খেলোয়াড় রাখা হয়েছে।

টুর্নামেন্টকে সামনে রেখে শুক্রবার (৯ অক্টোবর) ৫১ ক্রিকেটার, কোচ, ম্যানেজার, সাপোটিং স্টাফ, টিমবয়, সোনারগাঁও হোটেলের স্টাফ, টিম বাসের ড্রাইভার আর মাঠ কর্মী মিলে মোট ১২৬ জনের কোভিড-১৯ টেস্ট করানোর জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল।

শনিবার করোনা পরীক্ষার ফর পেয়েছে বিসিবি। তবে কোনো ক্রিকেটার, কোচ, ম্যানেজার, সাপোর্টি স্টাফ বা মাঠকর্মীদের কেউও কোভিড-১৯ পজিটিভ নন। ‍হোটেলে সোনারগাঁওয়ে দু’জন স্টাফ ছাড়া বাকি সবাইরই ফল নেগেটিভ এসেছে। বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ ও মাঠকর্মীদের কেউ পজিটিভ হয়নি, সবাই নেগেটিভ। তবে হোটেলে সোনারগাঁও প্যান প্যাসিফিকের দু’জন স্টাফের পজিটিভ ধরা পড়েছে। তবে তাদেরকে আগে থেকেই সরিয়ে রাখা হয়েছে।

এদিকে দীর্ঘ দিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেট ফিরলেও মাঠে বসে ম্যাচ দেখার সুযোগ না থাকায় ভিন্নভাবে ক্রিকেটভক্তদের খেলা দেখার সুযোগ করে দিচ্ছে বিসিবি। তামিম-শান্ত-রিয়াদদের সকল ম্যাচ বিসিবির ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফেসবুকে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের খেলা

ফেসবুকে দেখা যাবে প্রেসিডেন্টস কাপের খেলা

ধর্ষণের প্রতিবাদে এবার টাইগারদের ঐক্যবদ্ধ ভিডিও বার্তা

ধর্ষণের প্রতিবাদে এবার টাইগারদের ঐক্যবদ্ধ ভিডিও বার্তা

পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

এবার ঘরোয়া ক্রিকেটে ফিরছে দক্ষিণ আফ্রিকা

এবার ঘরোয়া ক্রিকেটে ফিরছে দক্ষিণ আফ্রিকা