খেলোয়াড়-কর্মকর্তাদের সতর্ক করলো পিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৮ পিএম, ১৭ অক্টোবর ২০২০
খেলোয়াড়-কর্মকর্তাদের সতর্ক করলো পিসিবি

প্রাণঘাতি করোনাভাইরাসের মধ্যে পাকিস্তানে চলমান ঘরোয়া ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে ৯ জন খেলোয়াড় ও তিনজন কর্মকর্তারা জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভঙ করেছেন। তাদের বিপক্ষে ওঠা অভিযোগের সত্যতা পেয়ে সবাইকে মৌখিবভাবে সতর্ক করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ভবিষ্যতে পুনরায় এমন কিছু ঘটলে তাদের আর কোন ছাড় দিতে রাজি নয় বলে হুশিয়ারি দিয়েছে পিসিবি। রাওয়াপিন্ডিতে টিম হোটেল ও স্টেডিয়ামে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে শুরু হওয়া টুর্নামেন্টে নিয়ম ভঙ করেছিলেন খেলোয়াড় ও কর্মকর্তারা।

পিসিবির হাই-পারফরম্যান্স সেন্টারের পরিচালক নাদিম খান বলেছেন, ‘এবার কেবল সতর্ক করে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনায় করলে কেউ ছাড় পাবে না। পিসিবি খুবই হতাশ যে, সিনিয়র ক্রিকেটার ও কর্মকর্তারা জৈব-সুরক্ষা বলয় ভঙ করেছেন। এটা করে তারা সকলের স্বাস্থ্য ও নিরাপত্তা ঝুঁকিতে ফেলেছেন।’

জৈব সুরক্ষা বলয়ের নিয়ম কে কে ভঙ করেছেন -সেসব ক্রিকেটার ও কর্মকর্তারদের নাম আনুষ্ঠানিকভাবে জানায়নি পিসিবি। তবে পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমে ক্রিকেটার-কর্মকর্তাদের নাম প্রকাশ করেছে।

নিয়ম ভঙ করা ক্রিকেটাররা হলেন- মোহাম্মদ হাফিজ, ইয়াসির শাহ, খুররম মঞ্জুর, কামরান আকমল, সোহেল খান, ফখর জামান, ইমাম-উল-হক, আনোয়ার আলি ও উসমান খান শিনওয়ারি। তিন কর্মকর্তা হলেন- সাবেক ক্রিকেটার বাসিত আলি, আব্দুল রাজ্জাক ও রশিদ খান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পাকিস্তানে যেতে ইতিবাচক ইংল্যান্ড

পাকিস্তানে যেতে ইতিবাচক ইংল্যান্ড

পাকিস্তানের টি-টোয়েন্টি লিগে ফিক্সিংয়ের থাবা

পাকিস্তানের টি-টোয়েন্টি লিগে ফিক্সিংয়ের থাবা

সবধরনের ক্রিকেটকে বিদায় বললেন গুল

সবধরনের ক্রিকেটকে বিদায় বললেন গুল

নির্বাচকের পদ ছাড়লেন মিসবাহ

নির্বাচকের পদ ছাড়লেন মিসবাহ