বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ২২ নভেম্বর ২০২০
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেক্টনিক্স ও অটোমোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। যার ফলে টুর্নামেন্টের আনুষ্ঠানিক নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সর বাই ওয়ালটন’।

স্থানীয় ক্রিকেটারদের নিয়ে প্রথমবারের মতো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করা হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টুর্নামেন্টটির আয়োজন করা হচ্ছে।

টুর্নামেন্টের স্পন্সর বিষয়ে রোববার (২২ নভেম্বর) কে-স্পোর্টস ও ওয়ালটনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিতে হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ নিজ নিজ প্রতিষ্টানের হয়ে চুক্তিপত্রে সই করেন। এ সময় ওয়ালটনের পরিচালক ফিরোজ আলম ও ফ্রাস্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ উপস্থিত ছিলেন।

উদয় হাকিম বলেন, ‘করোনা মহামারির কারণে আমরা কঠিন সময় পার করছি। করোনার এ ভীতিকে কাটিয়ে ফের মাঠে ফিরতে যাচ্ছে ক্রিকেট। ব্যাট-বলের এ লড়াই দেখার জন্য মুখিয়ে আছে দেশের হাজার হাজার ক্রিকেট অনুরাগী। দীর্ঘ বিরতির পর ক্রিকেটাররাও মাঠে ফেরার জন্য প্রস্তুত।’

তিনি আরও বলেন, ‘এমন এক পরিস্থিতিতে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এ জমকালো আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। আশা করছি এ ইভেন্টের মাধ্যমে অনুপ্রাণীত হবে হাজার হাজার দর্শক, ক্রিকেট অনুরাগী, খেলোয়াড় এবং ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্টরা।’

টুর্নামেন্টে পাঁচটি দল অংশগ্রহণ করবে। দলগুলো হলো-বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা। দলগুলোর হয়ে টুর্নামেন্টে ব্যাটবলের লড়াইয়ে নামবেন দেশ সেরা ৮০ জন ক্রিকেটার।

মঙ্গলবার (২৪ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এ টুর্নামেন্ট। শেষ হবে ১৮ ডিসেম্বর। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও নতুন চ্যানেল টি স্পোর্টস।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বঙ্গবন্ধু কাপ দেশি খেলোয়াড়দের বড় প্লাটফর্ম

বঙ্গবন্ধু কাপ দেশি খেলোয়াড়দের বড় প্লাটফর্ম

বঙ্গবন্ধু কাপেও ফেরানো হচ্ছে না দর্শক

বঙ্গবন্ধু কাপেও ফেরানো হচ্ছে না দর্শক

মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক শান্ত

মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক শান্ত

গাজী গ্রুপ চট্টগ্রামের নেতৃত্বে মিঠুন

গাজী গ্রুপ চট্টগ্রামের নেতৃত্বে মিঠুন