দ্বিতীয় জয়ের লক্ষ্যে নামছে চট্টগ্রাম-খুলনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৮ পিএম, ২৮ নভেম্বর ২০২০
দ্বিতীয় জয়ের লক্ষ্যে নামছে চট্টগ্রাম-খুলনা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দ্বিতীয় জয়ের লক্ষ্যে মুখোমুখি হচ্ছে গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনা। দাপুটে জয় দিয়ে টুর্নামেন্টে যাত্রা শুরু করেছিল চট্টগ্রাম। আর প্রথম ম্যাচ জিতলেও দ্বিতীয় ম্যাচে হারের স্বাদ পেয়েছে খুলনা। এবার দ্বিতীয় জয়ের স্বাদ পেতে মরিয়া চট্টগ্রাম ও খুলনা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের পঞ্চম ম্যাচটি শুরু হবে আজ শনিবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টায়। টুর্নামেন্টে গাজী গ্রুপ চট্টগ্রামের এটি দ্বিতীয় ম্যাচ। অন্যদিকে জেমকন খুলনা নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে।

দুই ম্যাচ শেষে ১ জয় ও ১হারে দলের খেলোয়াড়দের কাছ থেকে আরও ভালো পারফরমেন্স চান খুলনার কোচ মিজানুর রহমান। বলেন, ‘আমাদের দলে অনেক বেশি অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে। দুই-তিনজন অনভিজ্ঞ। বোলিংয়ের দিকটা সবচেয়ে বেশি অভিজ্ঞ। মাত্র প্রথম দু’টা ম্যাচ হয়েছে। আশা করি সামনের ম্যাচগুলোতে সবাই ভালো করবে।’

নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে উড়ন্ত জয়ের স্বাদ নিয়েছে চট্টগ্রাম। বোলারদের নৈপুণ্যে ঢাকাকে ৮৮ রানে অলআউট করে চট্টগ্রাম। জবাবে লিটন দাস ও সৌম্যর ব্যাটিং দৃঢ়তায় ৫৫ বল বাকি রেখে জয় তুলে নেয় চট্টগ্রাম। লিটন ৩৪ রানে আউট হন। তবে ৪৪ রানে অপরাজিত থেকে চট্টগ্রামের জয় নিশ্চিত করেন সৌম্য।

ম্যাচ শেষে নিজের ব্যাটিং নিয়ে সৌম্য বলেন, ‘আজকে প্রথম ম্যাচ ছিল। চিন্তা ছিল যেভাবে অনুশীলন করেছি, সেখান থেকে নতুনভাবে শুরু করার এবং নিজের মতো খেলা।’

জেমকন খুলনা স্কোয়াড
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, মো. শফিউল ইমলাম, শুভাগত হোম চৌধুরী, মো. শহিদুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসাইন, মো. জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহিরুল ইসলাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম স্কোয়াড
মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মমিনুল হক, রাকিবুল হাসান, সানজিদ শাহা, মাহমুদু হাসান জয় এবং মেহেদী হাসান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মুশফিক-সাব্বিরদের ব্যর্থতায় বিচলিত নন নাঈম শেখ

মুশফিক-সাব্বিরদের ব্যর্থতায় বিচলিত নন নাঈম শেখ

ঢাকাকে লজ্জায় ডুবিয়ে চট্টগ্রামের শুভ সূচনা

ঢাকাকে লজ্জায় ডুবিয়ে চট্টগ্রামের শুভ সূচনা

সাকিবদের হারিয়ে এগিয়ে গেল আশরাফুলরা

সাকিবদের হারিয়ে এগিয়ে গেল আশরাফুলরা

আরিফুলের ব্যাটে বরিশালকে হারালো সাকিবরা

আরিফুলের ব্যাটে বরিশালকে হারালো সাকিবরা