সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৭ জানুয়ারি ২০২১
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ডের (বিসিসিআই) সভাপতি ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি এখন পুরোপুরি সুস্থ। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) হাসপাতাল থেকে রিলিজ পাওয়ার পর তিনি বাড়ি ফিরেছেন।

গত শনিবার (২ জানুয়ারি) বাড়িতে জিম করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ গাঙ্গুলি। দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎকসরা জানান তার হার্ন্ট অ্যাটাক হয়েছিল। পরীক্ষা শেষে জানা যায় সৌরভ গাঙ্গুলির হার্টে তিনটি ব্লক রয়েছে।

টানা পাঁচদিন (২-৬ জানুয়ারি) চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে (বাংলাদেশ সময় সাড়ে ১১টা) হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি। বাড়ি ফেরার সময় হাসপাতালের বাইরে পর্যন্ত হেঁটে আসেন এবং সাংবাদিকদের সাথে কথা বলে আবারও হেঁটে গাড়িতে উঠেন সৌরভ।

সৌরভ গাঙ্গুলির চিকিৎসায় ১১ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছিল। ওই টিমে দেশসেরা হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীও ছিলেন। গত মঙ্গলবার (৫ জানুয়ারি) আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি থাকা সৌরভের সঙ্গে দেখা করেন এবং মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গে কথা বলেন দেবী শেঠী।

সে সময় সাংবাদিকদের দেবী শেঠী জানান, ‘সৌরভ একেবারে ফিট রয়েছে। স্বাভাবিক জীবনযাপন তো বটেই, কিছুদিন পর ম্যারাথনও দৌড়তে পারবেন। চাইলে ক্রিকেটও খেলতে পারবেন সৌরভ। কোন সমস্যা হবে না।’

সৌরভ গাঙ্গুলিকে গতকাল বুধবার হাসপাতালে থেকে রিলিজ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে ছাড়া হয়নি। ফলে একদিন বেশি সময় থেকে বৃহস্পতিবার বাড়ি ফিরলেন তিনি।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার আগে তার চিকিৎসাকার্যে জড়িত থাকা সকলকের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। বিশেষ করে হাসপাতাল কর্তৃপক্ষের সেবায় বিশেষভাবে কৃজ্ঞতা প্রকাশ করেন সৌরভ গাঙ্গুলি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌরভ গাঙ্গুলিকে নিয়ে সুসংবাদ দিলেন দেবী শেঠী

সৌরভ গাঙ্গুলিকে নিয়ে সুসংবাদ দিলেন দেবী শেঠী

সৌরভের হৃদয়ে এত ব্লক?

সৌরভের হৃদয়ে এত ব্লক?

জাতীয় ক্রিকেট একাডেমি ‘ভেঙে দিচ্ছে’ ভারত

জাতীয় ক্রিকেট একাডেমি ‘ভেঙে দিচ্ছে’ ভারত

আইপিএল নিয়ে চিন্তিত ছিলেন সৌরভ

আইপিএল নিয়ে চিন্তিত ছিলেন সৌরভ