ব্রিসবেনে শৌচাগারও পরিষ্কার করতে হচ্ছে রোহিতদের!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৩ পিএম, ১২ জানুয়ারি ২০২১
ব্রিসবেনে শৌচাগারও পরিষ্কার করতে হচ্ছে রোহিতদের!

ফাইল ফটো

ভারত-অস্ট্রেলিয়ার ব্রিসবেন টেস্ট নিয়ে বিতর্ক যেন থামছেই না, বরং নতুন নতুন আরও নানা বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠছে। কঠোর বায়ো-সুরক্ষা পরিবেশের মধ্যে হোটেলে রোহিত শর্মা, আজিঙ্ক রাহানেদের নিজেদেরেই সবকিছু করতে হচ্ছে। এমনকী হোটেরের বাথরুমও নিজেদের পরিষ্কার করতে হচ্ছে।

সর্বভারতীয় একটি ইংরেজি সংবাদ মাধ্যমে এ খবর দিয়েছে। যা নিয়ে রীতিমতো সরগোল পরে গেছে। শুধু তাই নয়, হোটেলকে ‘জেলখানা’ বলেও আখ্যা দেওয়া হয়েছে। দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, অবস্থা এতটাই খারাপ যে, হৃদরোগে আক্রান্ত হয়ে সদ্য হাসপাতাল থেকে ফেরা সৌরভ গাঙ্গুলিকে বিষয়টি নিয়ে হস্তক্ষেপ করতে হয়েছে।

ভারতীয় ক্রিকেট দলের এক সদস্যের ভাষ্য, ‘আমরা ঘরেবন্দি হয়ে রয়েছি। আমাদের নিজেদেরই সব কাজ করতে হচ্ছে। শৌচাগার পরিষ্কার করা থেকে শুরু করে বিছানা পরিষ্কার, সব আমরা করছি। কাছাকাছি একটা ভারতীয় রেস্তোরাঁ থেকে খাবার আসছে। সেটা আমরা যে ফ্লোরে রয়েছি, সেখানে দিয়ে যাওয়া হচ্ছে। ফ্লোরের বাইরে আমাদের বের হতে দেওয়া হচ্ছে না। মনে হচ্ছে আমরা জেলে আছি।’

ওই সংবাদ মাধ্যমের তথ্যানুযায়ী, পুরো হোটেল ফাঁকা থাকলেও ভারতীয় ক্রিকেটাররা ঘরের বাইরে বের হতে পারছেন না। এমনকি বন্ধ করে রাখা রয়েছে জিম, রেস্তোরাঁ, ক্যাফে এবং সুইমিং পুলও।

সিডনিতে তৃতীয় টেস্ট ড্র করার পর চতুর্থ টেস্ট খেলতে মঙ্গলবার (১২ জানুয়ারি) ব্রিসবেন পৌঁছেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের অভিযোগ, স্টেডিয়াম থেকে চার কিলোমিটার দূরে রাখা হয়েছে তাদের। ওখানকার সবকিছু নিয়ে মারাত্মক ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেট দল।

পিটিআই বলছে, দলের পক্ষ থেকে হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানো হলেও প্রথমে কোন সুরহা হয়নি। হোটেল থেকে বলা হয়, ‘ভারত-অস্ট্রেলিয়া, দুই দলের জন্যই একই নিয়ম রয়েছে। দুই দলকেই কোয়রান্টিনের কড়া নিয়ম মানতে হচ্ছে।’

উপায় না দেখে ভারতীয় দলের পক্ষ থেকে বোর্ডের সঙ্গে যোগাযোগ করা হয় এবং পরে বাধ্য হয়ে মাত্র কয়েকদিন আগে হাসপাতাল থেকে বাড়ি ফেরা সৌরভকে হস্তক্ষেপ করতে হয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যাটিং বীরত্বে সিডনি টেস্টে ভারতের ড্র

ব্যাটিং বীরত্বে সিডনি টেস্টে ভারতের ড্র

বল ট্যাম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়া স্মিথ এবার নতুন বিতর্কে (ভিডিও)

বল ট্যাম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়া স্মিথ এবার নতুন বিতর্কে (ভিডিও)

তোপের মুখে পাকিস্তানের কোচ মিসবাহ

তোপের মুখে পাকিস্তানের কোচ মিসবাহ

বুমরাহও ছিটকে গেলেন

বুমরাহও ছিটকে গেলেন