ক্যাম্প স্থগিত, যুবাদের সিরিজ নিয়ে শঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫১ এএম, ০৫ এপ্রিল ২০২১
ক্যাম্প স্থগিত, যুবাদের সিরিজ নিয়ে শঙ্কা

দেশে করোনাভাইরাস শনাক্তের হার বেড়ে যাওয়ায় সাতদিনের লকডাউন ঘোষণা করেছে সরকার। যার ফলে জাতীয় অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প স্থগিত করা হয়েছে। এ অবস্থায় পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে বাংলাদেশের যুবাদের সিরিজ নিয়েও তৈরি হয়েছে শঙ্কা।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল ১২ এপ্রিল (সোমবার) ঢাকায় আসার কথা রয়েছে। দুই দলের সিরিজ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ২৮ মার্চ যৌথভাবে সূচিও প্রকাশ করেছে।

সিরিজের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে মিরপুর শের-ই-বাংলা ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। তবে দেশে করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের লকডাউন ঘোষণা দিয়েছে সরকার।

সরকারের লকডাউন ঘোষণায় বন্ধ হওয়ার শঙ্কায় রয়েছে দেশের খেলাধুলা। ইতেমধ্যে জাতীয় ক্রিকেট লিগের বাকি ম্যাচ স্থগিত করেছে বিসিবি।

পাকিস্তানের বিপক্ষে যুবাদের সিরিজের আগে ক্যাম্প স্থগিতের বিষয়টি বিসিবি আনুষ্ঠানিকভাবে না জানালেও গেম ডেভেলপমেন্ট বিভাগের চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন তা নিশ্চিত করেছেন। বলেছেন, ৫ এপ্রিল থেকে যুবাদের যে ক্যাম্প ছিল তা স্থগিত করা হয়েছে।

ক্যাম্প স্থগিত হলেও সিরিজ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। নতুন কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করা হবে বলে জানিয়েছেন দলে ম্যানেজার আবু নাঈম মো. কাউসার।

তিনি বলেন, সিরিজ স্থগিত বা পিছিয়ে দিতে হলে পিসিবির সঙ্গে কথা বলতে হবে। এর আগে এখনই কিছু বলা যাচ্ছে না।

সূচি অনুযায়ী ১৯ থেকে ২২ এপ্রিল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চার দিনের একমাত্র ম্যাচটির অনুষ্ঠিত হওয়া কথা রয়েছে। এছাড়া একই ভেন্যুতে একটি ওয়ানডে খেলার পর বাকি দুটি ওয়ানডে ঢাকার মিরপুরে খেলার সূচি রয়েছে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন ক্যাম্পে ৪৫ ক্রিকেটার, স্কোয়াড ঘোষণা

অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন ক্যাম্পে ৪৫ ক্রিকেটার, স্কোয়াড ঘোষণা

ডোমিঙ্গোকে রেখে ফিরলেন মাহমুদউল্লাহ-মুশফিকরা

ডোমিঙ্গোকে রেখে ফিরলেন মাহমুদউল্লাহ-মুশফিকরা

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

গিনেস বুকে ধোনির সেই ব্যাটটি কোথায়

গিনেস বুকে ধোনির সেই ব্যাটটি কোথায়