আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৫ এএম, ০৪ এপ্রিল ২০২১
আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

আর মাত্র কিছুদিন, এরপরই পর্দা উঠছে আইপিএলের ১৪ তম আসরের। বরাবরের মতো বাংলাদেশের মানুষের ব্যাপক আগ্রহ থাকে এই টুর্নামেন্টকে নিয়ে। এবারের আইপিএলে সাকিব আল হাসানের পাশাপাশি রয়েছেন পেসার মোস্তাফিজও। 

আইপিএলকে সামনে রেখে প্রস্তুতি চলছে দলগুলোর। আইপিএলকে কেন্দ্র করে সাবেক ক্রিকেটাররা তাদের পছন্দের একাদশ সাজাচ্ছেন। ভারতের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকর আকাশ চোপড়া ও সম্প্রতি এক গণমাধ্যমে কলকাতা দলের সেরা একাদশ তুলে ধরেছেন।  

আকাশ চোপড়া তার একাদশে সরাসরি বাংলাদেশি ক্রিকেটার সাকিবকে রাখেননি, বরং তিনি সাকিবকে 'সুনিল নারাইন ও আন্দ্রে রাসেল'-এর বিকল্প হিসেবে দেখছেন।

আকাশ চোপড়ার ভাষ্য মতে, যদি নারাইন ও রাসেল তাদের সেরাটা দিতেও না পারে তাহলেও কলকাতার তেমন কোনো সমস্যা হবে না। কারণ, বিকল্প হিসেবে সাকিব রয়েছেন। 

আকাশ চোপড়ার একাদশে যারা রয়েছেন- শুভম্যান গিল, রাহুল ত্রিপাতি, নীতিশ রানা, দীনেশ কার্ত্তিক, ইয়ান মরগান, আন্দ্রে রাসেল, প্যাট ক্যামিন্স, ভারুণ চক্রবর্তী, প্রসিদ কৃষ্ণ, লুক ফারগুসন, সুনীল নারাইন। 

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতার হয়ে খেলেছিলেন সাকিব। ২০১৮ সালে সাকিবকে ছেড়ে দেয় কলকাতা। এরপর দু’মৌসুম সানরাইজার্স হায়দারাবাদের হয়ে আইপিএল মাতান সাকিব। আইসিসি কর্তৃক নিষেধাজ্ঞা থাকায় গত মৌসুমেই সাকিবকে ছেড়ে দেয় হায়দারাবাদ।

নিষেধাজ্ঞা মুক্ত হওয়ার পর আইপিএলের ১৪তম আসরের নিলাম সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নাইটরা। তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। সংবাদ মাধ্যমটিতে আইপিএল নিজের লক্ষ্যের কথাও জানিয়েছেন সাকিব।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএল খেলবেন মোস্তাফিজ, বিসিবির অনুমতি

আইপিএল খেলবেন মোস্তাফিজ, বিসিবির অনুমতি

ক্যারিয়ারের ‘শেষ’ আইপিএল খেলতে যাচ্ছেন যারা

ক্যারিয়ারের ‘শেষ’ আইপিএল খেলতে যাচ্ছেন যারা

১৪তম আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

১৪তম আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

কলকাতার দলে ফিরে বার্তা দিলেন সাকিব

কলকাতার দলে ফিরে বার্তা দিলেন সাকিব