বিসিবির দীর্ঘমেয়াদে স্পন্সর হলো দারাজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৭ এএম, ০৮ এপ্রিল ২০২১
বিসিবির দীর্ঘমেয়াদে স্পন্সর হলো দারাজ

২০১৯ বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্থায়ী কোনো স্পন্সর নেই। অস্থায়ী বা সিরিজ বাই সিরিজ স্পন্সর নিলেও দীর্ঘমেয়াদী স্পন্সর খুঁজছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশেষে ই-কমার্স প্ল্যাটফর্ম ‘দারাজ’-এর সাথে দীর্ঘমেয়াদে স্পন্সরশীপে গেল বিসিবি।

বুধবার (৭ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

সর্বশেষ নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিল দেশের ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। তবে তাদের সাথে শুধুমাত্র নিউজিল্যান্ড সফরের বিষয়েই চুক্তি হয়েছিল।

শ্রীলঙ্কা সিরিজ দিয়ে বাংলাদেশ দলের টিম স্পন্সরের যাত্রা শুরু হবে দারাজের। চুক্তি অনুযায়ী বুধবার (৭ এপ্রিল) থেকে ২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত স্পন্সর হিসেবে থাকবে দারাজ। অর্থাৎ, ভারতে ২০২৩ বিশ্বকাপের সময়ও বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর হিসেবে থাকছে দারাজ।

প্রায় আড়াই বছরের চুক্তিতে বাংলাদেশ জাতীয় দলের পাশাপাশি নারী দল, ‘এ’ দল এবং অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে নিজেদের লোগো ব্যবহার করবে দারাজ। এছাড়া দলের কিটস পার্টনার হিসেবে থাকছে দারাজের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকি।

বিসিবির সাথে দীর্ঘমেয়াদের চুক্তির কারণে দারাজকে স্বাগত জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। বলেন, খুব অল্প সময়ের মধ্যে দারাজ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট হয়ে উঠেছে। সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছে। দারাজ লক্ষ লক্ষ মানুষের দোরগোড়ায় গ্রাহক সেবা যেভাবে সরবরাহ করছে তা সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, বিসিবি দারাজের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একটি সংস্থার সঙ্গে চুক্তি করতে পেরে আনন্দিত। আমি দারাজকে এগিয়ে আসার জন্য এবং তাদের ব্র্যান্ডকে বাংলাদেশ ক্রিকেটের সাথে সংযুক্ত করার জন্য ধন্যবাদ জানাই।

বিসিবির সাথে যুক্ত হতে পেরে দারাজও খুশি। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, এটি জন্য একটা শুভমুহূর্ত। দেশের জন্য কিছু করার সুযোগ পাওয়াটা দারুণ প্রশান্তির। জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক হয়ে আমরা খেলার সাথে জড়িত আবেগ ও গৌরবের অংশ হলাম। আমরা অনেক সাফল্য উদযাপনে মুখিয়ে আছি।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ডোমিঙ্গো থাকছেন নাকি থাকছেন না?

ডোমিঙ্গো থাকছেন নাকি থাকছেন না?

লঙ্কা সফরে টাইগারদের টিম লিডার সুজন

লঙ্কা সফরে টাইগারদের টিম লিডার সুজন

শ্রীলঙ্কা সিরিজ শেষে টাইগারদের কেন্দ্রীয় চুক্তি

শ্রীলঙ্কা সিরিজ শেষে টাইগারদের কেন্দ্রীয় চুক্তি

সব কিছুর জন্য তৈরি সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব