ডোমিঙ্গোকে নিয়েই দেশে ফিরেছে টাইগাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ পিএম, ০৪ মে ২০২১
ডোমিঙ্গোকে নিয়েই দেশে ফিরেছে টাইগাররা

বিদেশের মাটিতে আরও একটি হতাশার সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (৪ মে) প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোসহ বাংলাদেশের সকল খেলোয়াড়, স্টাফরা চার্টার্ড বিমানের মাধ্যমে দেশে ফিরেছেন। চার্টার্ড বিমানের মাধ্যমেই শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ত্যাগ করেছিল টাইগাররা।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। লঙ্গার ভার্সনে বাংলাদেশের টেস্ট ইতিহাসে এমন ফল অপ্রত্যাশিত না হলেও শ্রীলঙ্কা সফরে ভালো কিছুর প্রত্যয় ছিল টাইগারদের।
sportsmail24

তবে সিরিজের প্রথম টেস্টে ব্যাটসম্যানদের দুর্দান্ত পারফরমেন্সে ড্র করতে পারলেও দ্বিতীয় টেস্ট নিয়ে হতাশ করেছেন ব্যাটাররা। ম্যাচটি ২০৯ রানের বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

এদিকে, শ্রীলঙ্কা থেকে নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল কোচ ডোমিঙ্গোর। তবে কঠোর কোয়ারেন্টাইনের কারণে দেশে না গিয়ে বাংলাদেশে ফিরেন তিনি। এছাড়া বাংলাদেশে তার ক্যারিয়ার নিয়েও গুঞ্জন রয়েছে।
sportsmail24
দেশে ফিরে খেলোয়াড় ও স্টাফরা নিজ-নিজ বাড়িতে ফিরে গেছেন এবং ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন থাকবেন তারা। তবে তাদের কোয়ারেন্টাইন ইস্যুটি শিথিল করার চেষ্টা করছে বিসিবি। এ জন্য স্বাস্থ্য বিভাগের সাথে আলোচনা করছে তারা। কারণ, ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু করবে টাইগাররা।

শ্রীলঙ্কা সফরে না থাকা খেলোয়াড় ইতোমধ্যে জাতীয় দলের অনুশীলন শুরু করেছেন। যারা শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে অংশ নিয়েছিলেন তাদের ৭ মে থেকে দলের সাথে অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখন ৯ নম্বর

টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখন ৯ নম্বর

রানে সর্বোচ্চ করুনারত্নে, দ্বিতীয় তামিম

রানে সর্বোচ্চ করুনারত্নে, দ্বিতীয় তামিম

‌‌‘টস হারায় ম্যাচ হেরেছে বাংলাদেশ’

‌‌‘টস হারায় ম্যাচ হেরেছে বাংলাদেশ’

আগের চেয়ে বেশি আত্মবিশ্বাসী মোসাদ্দেক

আগের চেয়ে বেশি আত্মবিশ্বাসী মোসাদ্দেক